অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রেডিসন ব্লুতে টাইলস ভেঙ্গে পড়ে আতঙ্ক

0
.

চট্টগ্রামের পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু’তে টাইলস ভেঙ্গে পড়েছে। এতে হোটেলটির লবিতে থাকা কয়েকটি চেয়ার ভেঙ্গে যায়। উপস্থিত লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।  আজ ২০ জুন বুধবার বিকাল সাড়ে ৪টায় এ ঘটনা ঘটেছে।

জানাগেছে নিন্মমানের সামগ্রী ব্যবহার করার কারণে নির্মাণের মাত্র ৩ বছরের মাথায় এ ধরণের ঘটনা ঘটেছে।

.

ঘটনার সময় হোটেল লবিতে অবস্থান করা সাংবাদিক ফেরদৌস শিপন তার ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি তুলে ধরেন এভাবে-চট্টগ্রামের পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু’তে নিম্মমানের কাজের নমুনা চিত্র মিলছে নির্মাণর তিন বছরের মধ্যেই। একটু আগে পাঁচতলার উপর থেকে মার্বেল পাথরের বিশাল একটি টুকরো হটাৎ ধসে নীচের লবিতে পড়ে।

.

বুধবার (২০জুন) বিকাল চারটা ত্রিশ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। এতে দুটি চেয়ার ভেঙ্গে যায়। মহুর্ত্বের ভেতর চেয়ার দু’টো সরিয়ে নেয় হোটেল কর্তৃপক্ষ। তবে ওইসময় চেয়ারে কেউ ছিল না। বড় ধরণের দুর্ঘটনা থেকে মহান আল্লাহ্ রক্ষা করেছে। আমীন।

এ ব্যাপারে বার বার ফোনে দিয়েও পাঁচ তারকা এ হোটেলটির কোন কর্মকর্তার বক্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য মাত্র ৩ বছর আগে ২০১৫ সালের ০১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বমানের এ পাঁচতারকা হোটেলটি উদ্বোধন করেন। শতভাগ সন্তুষ্টির নিশ্চয়তাসহ প্রথম শ্রেণীর মর্যাদার হোটেল সুবিধা এবং আধুনিক পর্যটন সুবিধা সেবা প্রদানে হোটেল রেডিসন অঙ্গীকারাবদ্ধ।

চট্টগ্রামে এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন ব্যবসায়িক এলাকার নিকটে রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ হোটেল অবস্থিত। ২১০০ বর্গমিটার বল রুম এবং সভা স্থানসহ হোটেলটিতে ব্যবসায়িক মিটিং, সামাজিক বিষয়াদি, বিবাহ অনুষ্ঠান, কনভেশন এবং সেমিনারসহ অন্যান্য সুবিধাদিও রয়েছে। হোটেলটিতে আগত অতিথিরা অবস্থানকালীন সময়ে ফ্রি ইন্টারনেট সুবিধা পাচ্ছেন।