অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাকলিয়ায় জসিম খুনের ৭ এজাহারভুক্ত আসামী গ্রেফতার

0
.

পাওনা টাকার বিরোধের জেরে মহানগরীর বাকলিয়া থানার তক্তারপুল এলাকায় জসিম উদ্দিন হত্যার ঘটনায় পুলিশ ৭ এজাহারভূক্ত আসামীকে গ্রেফতার করেছে।  আজ বুধবার (২০ জুন) ভোর থেকে দিনভর চট্টগ্রাম, ফেনী ও কুমিল্লার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান বাকলিয়া থানার পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- মোহাম্মদ রাজু (২৩), মোহাম্মদ রনি (২১) ও মোহাম্মদ নুরু (২০),মো. মোবারক (১৮), মো. বাদশা (১৯), মইল্যা (১৮) ও মো. আরিফ (২২)।

বিষয়টি নিশ্চিত করে সিএমপি বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব কুমার চৌধুরী পাঠক ডট নিউজকে বলেন, গ্রেফতারকৃতরা জসিম হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। এদের মধ্যে মোবারক জসিমকে ছুরিকাঘাত করে বলে পুলিশের কাছে স্বীকার করেছে।  ওসি প্রণব বলেন, সাতজনই জসিম হত্যা মামলার এজাহারনামীয় আসামি। এদের বাড়ি কুমিল্লা ও ফেনীতে হলেও নগরীর বাকলিয়া থানাধীন আলী স্টোর এলাকায় থাকতেন।

মাত্র ১ হাজার টাকা পাওনা নিয়ে বিরোধের জেরে গত ১৮ জুন রাতে বাকলিয়া তক্তারপুল এলাকায় বন্ধুর ছুরিকাঘাতে খুন হন জসিম উদ্দিন। সে টেইলারিংয়ের দোকানে কাজ করত। এনিয়ে মামলা দায়েরের পরপরই পুলিশ আসামীদের গ্রেফতারে অভিযান শুরু করে বলে জানান ওসি প্রণব।