অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাঙ্গুনিয়ায় জিয়ার মাজার জিয়ারত করলেন যুবদলের নেতারা

1
.

রাঙ্গুনিয়াস্থ  শহীদ জিয়াউর রহমানের মাজার জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করেছে নব গঠিত চট্টগ্রাম মহানগর যুবদল নেতৃবৃন্দ।  জেয়ারত শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, মাদার অব ডেমোক্রেসি, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে নগর যুবদলের নেতারা জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে আন্দোলন গড়ে তুলবে। সেই আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

আজ শুক্রবার (২২ জুন) বেলা ১১টায় যুবদল নেতারা রাঙ্গুনিয়ায় যান। এসময় নগরীর ১৫টি থানা ও ৪১টি ওয়ার্ডের কর্মীদের সঙ্গে ছিলেন।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে যুবদলের নবগঠিত কমিটির সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি তিনি বলেন, দেশের জনগণের ভোটের অধিকার নিশ্চিত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে নগর যুবদলের সর্বস্তরের নেতাদের এগিয়ে আসতে হবে।

সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ বলেন, রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারণ করে বেগম খালেদা জিয়াকে অনতিবিলম্বে সুচিকিৎসা ও মুক্তি না দিলে যুবসমাজ রাজপথে নেমে বেগম জিয়াকে মুক্ত করবে।

উপস্থিত ছিলেন নগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো. ইকবাল হোসেন, সিনিয়র যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা।

১ টি মন্তব্য
  1. Hashim ul Islam বলেছেন

    যাত্রা শুভ হোক