একটি মানবিক আবেদন…

1
.

সীতাকুন্ডের মেধাবী ছাত্র মোঃ শাখাওয়াত হোসেনের চিকিৎসার জন্য সবার সহযোগিতা কামনা করছি। সাখাওয়াত হোসেন সীতাকুন্ডের পন্থিছিলা ইসলামীয়া দাখিল বিজ্ঞান মাদ্রাসা থেকে ২০০৬ সালে বিজ্ঞান বিভাগে এ প্লাস পেয়ে চট্টগ্রাম দারুল উলুম মাদ্রাসা হতে কামিল (এম,এ) পাস করেছে।পরবর্তীতে চট্টগ্রাম কলেজ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন গণিতে অনার্স শেষ করে এখন মাষ্টার্সে অধ্যায়নরত আছেন। উনার পিতা ভাটিয়ারী এস এ পেপার মিলে সামান্য বেতনে সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত, তাই বড় সন্তান হিসেবে পরিবারকে সাবলম্বী করার জন্য পড়াশুনোর পাশাপাশি নিজেও কৃষিকাজ করেন। উনার ইচ্ছে পড়াশুনো শেষ করে সংসারের হাল ধরে পরিবারের দুঃখের দিন দূর করবেন।

ভাগ্যের নির্মম পরিহাস,বহু আগে অপারেশন করানো শাখাওয়াতের বাম চোখের টিউমারটা আবার ধীরে ধীরে বড় হতে থাকে যা এখন মারাত্মক আকার ধারন করেছে। হাজারো কষ্টে গড়ে তোলা স্বপ্নগুলো বাস্তবে রুপান্তরিত হওয়ার ঠিক আগ মুহুর্তে যেন ভেঙ্গে খান খান হওয়ার উপক্রম।ঢাকা স্কয়ার হাসপাতালের নিউরো সার্জনগন পরামর্শ দিয়েছে ইন্ডিয়াতে নিয়ে অপারেশন করাতে হবে।খরচ হবে প্রায় ৬ লক্ষ টাকা,যা উনার গরীব পিতার পক্ষে অসম্ভব বসতবিটা ছাড়া উনার তেমন অর্থ সম্পদ নেই যা দিয়ে ছেলের চিকিৎসা করাবেন।

আমার ফ্রেন্ড লিস্টের সকলের প্রতি এবং সমাজের বিত্তবানদের তার চিকিৎসার জন্য এগিয়ে আসার জন্য আকুল আবেদন করছি। আমার,আপনার সকলের সহযোগিতায় বেচে যেতে পারে একটি পরিবারের ভরসা,স্বপ্ন,একজন মেধাবী ছাত্রের জীবন।

যোগাযোগ –
নামঃ শাখাওয়াত হোসেন
মোবাইল-01822-233891
বাবাঃ- আবুল হোসেন
ওয়ার্ড- ০১ নুনাছড়া
সীতাকুণ্ড পৌরসভা
জেলা – চট্টগ্রাম।।

অথবা আমার বিকাশ নাম্বারেও চাইলে সাহায্য পাঠাতে পারেন।
মাকসুদুল করিম মাসুদ
বিকাশ- 01823-459622