অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে শিশু বলৎকার, দুই যুবককে গণপিটুনী 

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

জেলার সীতাকুণ্ডে ১৪ বছর বয়সের এক শিশুকে (মাহিন ছদ্মনাম) দুই যুবক কর্তৃক বলৎকারের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকাবাসী দুই যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করেছে।
বলৎকারকারী দুই যুবক হচ্ছে মোহাম্মদ সুমন (২৫) পিতা রুহুল আমিন এবং মোহাম্মদ আরমান (২০)।
উপজেলার সোনাইছড়ির বার আউলিয়া এলাকার পূর্ব পার্শ্বে গ্রামে এ ঘটনা ঘটেছে।
ঘটনার বিরবণে জানাযায়, গত বুধবার রাত সাড়ে ৯ টার দিকে মাহিন হাফিজ জুট মিলস কর্মরত তার মাকে আনতে ঘর থেকে বের হলে সুমন ও আরমান জোরপূর্বক মুখ চেপে ধরে একটি অন্ধকার ঘরে নিয়ে গিয়ে পালাক্রমে বলৎকার করে। এসময় মাহিন বাঁধা দিলে তাকে ছুরি দিয়ে হাতেসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।  এসময় মাহিন চিৎকার করলে দুই যুবক পালিয়ে যায়। যাওয়ার সময় তারা মাহিনকে বলে যে এ ঘটনা যেন কাউকে না বলে।
এ ঘটনার পর আজ বৃহস্পতিবার সকালে আরমান এবং বিকালে সুমন এলাকায় আসলে স্থানীয় এলাকাবাসী দুইজনকে গণপিটুনি দেয়। খবর পেয়ে সীতাকুণ্ড মডেল থানার এসআই জয়নালের নেতৃত্বে পুলিশ উপস্থিত হলে দুইজনকে আটক করে থানায় নিয়ে যায়। বলৎকারকারী সুমন ও আরমান বার আউলিয়া এলাকার পূর্ব পার্শ্ব গ্রামের বাসিন্দা।
মাহিন বার আউলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র। মাহিনের পিতা কামাল উদ্দিন বলেন, আমি এঘটনার উপযুক্ত শাস্তি চাই যাতে এমন ঘটনা আর কেউ করার সাহস না পায়। দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।