অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রাম হ্যামার স্ট্রেংথ-এর অস্টিন জালাল রানারআপ

0
Austin Jalal
মার্সেল শরীর গঠনে প্রথম রানার আপ চট্টগ্রামের অস্টিন জালাল।

ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় ‘মার্সেল কাপ শরীরগঠন প্রতিযোগিতার’ দ্বিতীয় আসরে প্রথম রানারআপ হয়েছে চট্টগ্রামের বিখ্যাত ব্র্যান্ড জিম হ্যামার স্ট্রেংথ-এর অস্টিন জালাল। এই প্রতিযোগিতায় সামগ্রীকভাবে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। ৭৫ কেজি ওজন ক্যাটাগড়িতে সারাদেশের অসংখ্য প্রতিযোগীকে পিছনে ফেলে চট্টগ্রামের অস্টিন জালাল প্রথম রানারআপ ট্রফি ও পদক লাভ করেন। রোববার এই প্রতিযোগীতার চুড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।
বন্দরনগরী চট্টগ্রামের বৃহত্তম ফিটনেস এন্ড ট্রেনিং সেন্টার হ্যামার স্ট্রেংথ-এর নিয়মিত সদস্য অস্টিন জালাল জানান, তিনি দীর্ঘদিন ধরে হ্যামার স্ট্রেংথ-এ শরীরচর্চা ও শরীর গঠনে অনুশীলন করে আসছেন। হ্যামার স্ট্রেংথ-এর কর্ণধার সৈয়দ রুম্মান আহাম্মেদের অনুপ্রেরণা ও উৎসাহে প্রথমবারের মত ঢাকায় অনুষ্ঠিত মার্সেল কাপ শরীরগঠন প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম রানার্সআপ হওয়ার সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছেন।

অস্টিন জালাল জানান, সারাদেশের প্রায় ২ শতাধিক প্রতিযোগীকে পেছনে ফেলে ৭৫ কেজি ওজন ক্যাটাগড়িতে বাংলাদেশ আনসারের আবু সাঈদের সাথে চুড়ান্ত প্রতিযোগিতায় অংশ নেন তিনি। প্রতিযোগিতা শেষে আনসারের আবু সাঈদ চ্যাম্পিয়ন এবং অস্টিন জালাল প্রথম রানারআপের খেতাব প্রাপ্ত হন। আবু সাঈদ চ্যাম্পিয়ন ট্রফি এবং অস্টিন জালাল রানারআপ ট্রফি ও পদক লাভ করেন। অস্টিন জালালের হাতে ট্রফি তুলে দেন ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শামীম আল মামুন, হেড অব মার্সেল ব্র্যান্ড (মার্সেল সাউথ) ও মীর মো. মোতাহার হোসেন (উপদেষ্টা চেয়ারম্যান) এটিএন বাংলা। উপস্থিত ছিলেন বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।