অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কর্ণফুলীতে গণধর্ষণের শিকার গৃহবধূ, ৩ ধর্ষক গ্রেফতার

0
.

চট্টগ্রাম মহানগর পুলিশের কর্ণফুলী থানার চরলক্ষ্যা ইউনিয়নে এক গৃহবধূকে গণধর্ষণ করেছে দুবৃর্ত্তরা।  এ ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।  শনিবার ভোরে স্থানীয় গোয়ালপাড়া এলকায় এ ধর্ষণের ঘটনা ঘটেছে বলে পুলিশ জানায়।

গ্রেফতারকৃতরা হল- আব্দুল হালিমের ছেলে মো. ইমরান (৩০), মৃত জমির হোসেনের ছেলে মো. শাহজাহান (৩২) ও আব্দুল হালিমের ছেলে কায়সার হালিম মুন্না (১৮)।

স্থানীয় সুত্রে জানাগেছে, স্বামীর সাথে ঝগড়া করে ৪০ বছর বয়সী গৃহবধূ ঘর থেকে বেরিয়ে যায় ভোর রাতে।  অন্ধকারে রাস্তাদিয়ে হেঁটে যাওয়ার সময় একা পেয়ে ৪ যুবক মহিলাকে গণধর্ষণ করে।

পরে এ ঘটনায় ধর্ষিতার স্বামী সিএমপির কর্ণফুলী থানায় মামলা করলে পুলিশ শনিবার দুপুরে ধর্ষণে জড়িত তিন যুবককে গ্রেফতার করে।

কর্ণফুলি থানার সেকেন্ড অফিসার মো. মোস্তফা পাঠক ডট নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে স্বামীর সাথে ঝগড়া করে মহিলা রাগ করে বাপের বাড়ীতে চলে যাওয়ার সময় পথে ৪ দুর্বৃত্ত তাকে ধরে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে।  সকালে স্বামী খবর পেয়ে মহিলাকে উদ্ধার করে।

মামলা দায়েররের পর পুলিশ মহিলার স্বাস্থ্য পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে দুপুরের মধ্যে অভিযুক্ত ৩ জনকে গ্রেফতার করেছে। ধর্ষণের সঙ্গে জড়িত নুরুল আমীন (২৭) নামে আরও একজন পলাতক রয়েছে।  তাকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।