বোয়ালখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ্যদের মাঝে ত্রাণ ও নগদ অর্থ দিলেন আবু সুফিয়ান

0
.

জেলার বোয়ালখালীর শাকপুরা ইউনিয়নের ইয়াছিন তালুকদারপাড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ হতে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আলহাজ্ব আবু সুফিয়ান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

বিতরণ করা ত্রাণের মধ্যে ছিল- চাল-ডাল, শাড়ী-লুঙ্গী-শার্ট সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী এবং নগদ অর্থ।  এর আগে দুপুরে আবু সুফিয়ানের নেতৃত্বে বিএনপির একটি টিম অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ্য এলাকা পরিদর্শন করেন।

.

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন লিপু, বোয়ালখালী পৌরসভার মেয়র আবুল কালাম আবু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা আক্তার শেফু, ৫নং মোহরা ওয়ার্ড বিএনপির সভাপতি জানে আলম জিকু, ৬নং পূর্বষোলশহর ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী ইলিয়াছ শেকু, প্রবাসী বিএনপি নেতা হাজী আব্দুল হাদী মতিন, বিএনপি নেতা আকতার উদ্দিন, মোহাম্মদ সৈয়দ, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান মো:শওকত, আফিল উদ্দিন আহমেদ, সৈয়দুল হক সও:, ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হক, মো: নাসের,হাজী আবদুল্লাহ, মো: মহসিন আনছারী, চট্টগ্রাম মহানগর যুবদল নেতা ম.হামিদ, গোলজার হোসেন, আরিফুল ইসলাম, মো: আজগর মেম্বার, মো:সোলেমান, মো:আবুল, জাগির হোসেন, সাইদুল ইসলাম, জাগের কোম্পানী প্রমুখ।

পরিদর্শনকালে নেতৃবৃন্দ অগ্নিকাণ্ডে ভয়াবহতা স্বচক্ষে প্রত্যক্ষ করেন এবং ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের সাথে কথা বলে তাদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য গত ৬ই জুলাই এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৭টি পরিবারের ঘর সম্পূর্ণ ভূস্মিভত হয়।

পরে বিএনপি নেতৃবৃন্দ ।নেতৃবৃন্দ শাকপুরা ইউনিয়ন বিএনপি নেতা আহসান উল্লাহ, আব্দুল আলিম, আব্দুল হক, মুন্সেফ আলী, নুরুল হক এর মাগফেরাত কামনা করে তাদের কবর জেয়ারত করেন এবং শাকপুরা মুজাদ্দেদীয়া হামেদীয়া খানখাহ শরীফের পীর আলহাজ্ব নুর মোহাম্মদ এর সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন তাঁর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

বাদে জোহর পশ্চিম গোমদণ্ডী কাজী ছগির জামে মসজিদে দেশনেত্রী বেগম খালেদাজিয়ার সুস্থতা ও মুক্তি কামনা ও দেশবাসীর সার্বিক মঙ্গল কামনা করে দোআ ও মোনাজাত করা হয়।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন