অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ইয়াবা উদ্ধার, পুলিশের সেই এসআই বরখাস্ত

1
.

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানায় পশ্চিম বাকলিয়ার হাফেজ নগর এলাকায় পুলিশের এসআই বাসা থেকে ইয়াবা উদ্ধারের ঘটনায় বাকলিয়া থানার সেই উপ-পরিদর্শক (এসআই) খন্দকার সাইফুদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় বাকলিয়া থানায় মামলাও দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জুলাই) রাতে তাকে পুলিশ থেকে বহিষ্কার করা হয় বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মোস্তাইন হোসাইন।

তিনি বলেন, মাদক রাখার অপরাধে উপ-পরিদর্শক খন্দকার সাইফুদ্দিনকে বহিষ্কার করা হয়েছে। তার বিরুদ্ধে বাকলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। এ ছাড়া চকবাজার জোনের সহকারী কমিশনার নোবেল চাকমাকে প্রধান করে একটি বিভাগীয় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সদস্য করা হয়েছে চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) ও সদরঘাট থানার পরিদর্শককে (তদন্ত)।

উল্লেখ্য সোমবার রাতে র‌্যাব বাকলিয়া এলাকায় বাকলিয়া থানায় কর্মরত পুলিশের এসআই খন্দকার সাইফুদ্দিনের বাসায় অভিযান চালিয়ে ১৪ হাজার ১০০ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ ২ লাখ ৩১ হাজার ৬৩০ টাকা, ৪টি মোবাইল ফোন, ৩টি ট্যাব ও পুলিশের কিছু ইউনিফর্ম উদ্ধার করেছে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান পাঠক ডট নিউজকে বলেন, যে বাসা থেকে ইয়াবা উদ্ধার করা হয়েছে সেটি বাকলিয়া থানার উপ-পরিদর্শক খন্দকার সাইফুদ্দিন ভাড়া নিয়ে ছিলেন। সে এই বাসা থেকে মাদক ব্যবসা পরিচালনা করতো।

*বাকলিয়ায় পুলিশ সদস্যের বাসা থেকে ইয়াবা উদ্ধার

১ টি মন্তব্য
  1. Saiful Islam Shilpi বলেছেন

    ডিআইজি মনিরুজ্জামান নিজেই একজন পাটপার কর্মকর্তা। সে এক প্রবাসীর কাছ থেকে মোটা অংকের টাকা খেয়ে বোয়ালখালীর এক নিরীহ শিক্ষানবীশ আইনজীবিকে অস্ত্র মামলায় গ্রেফতার করে ক্রসফায়ার দেয়ার চেষ্টা করে।