আওয়ামী লীগ নেতার বাড়ী থেকে অস্ত্র ও মাদক উদ্ধার

0
.

খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তেরখাদা উপজেলা চেয়ারম্যান শরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর বাড়ি থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এ সময় আওয়ামী লীগ নেতার ছোট ভাই রকিব উদ্দিন বিশ্বাসের স্ত্রী শাহীনা পারভীনকে (৩০) আটক করেছে পুলিশ।

শনিবার সকাল ৯টায় উপজেলার নলিয়ারচর গ্রামের বাড়িতে এ অভিযান চালায় খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

অভিযানের খবর পেয়ে উপজেলা চেয়ারম্যানের ছোট ভাই রকিবউদ্দিন বিশ্বাস ও তার সহযোগী বুলবুল মোল্লা পালিয়ে গেছে।

স্থানীয়রা জানান, উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নেতা শরফুদ্দিন বিশ্বাস বাচ্চু খুলনা মহানগরীর টুটপাড়ার বাড়িতে থাকেন। তিনি তেরখাদা উপজেলার নলিয়ারচর গ্রামের বাড়িটিতে থাকেন না।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক রাশেদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা চেয়ারম্যান শরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর গ্রামের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় ছোট ভাই রকিবউদ্দিন বিশ্বাসের ঘরে তল্লাশি চালানো হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে রকিবউদ্দিন বিশ্বাস ও তার সহযোগী বুলবুল মোল্লা পালিয়ে যায়।

অভিযানে বাড়িটি থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, চাপাতিসহ বিভিন্ন সাইজের চারটি রাম দা, ৩৫ পিস ইয়াবা ও ২০ গ্রাম গাঁজা উদ্ধার করার কথা জানান তিনি।

ঘটনাস্থল থেকে রকিবের স্ত্রী শাহীনা পারভীনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান, তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খালেকুজ্জামান।

তিনি বলেন, এ ঘটনায় তেরখাদা থানায় মাদকদ্রব্য অধিদপ্তর পৃথকভাবে দুটি মাদক ও একটি অস্ত্র আইনে মামলা দায়ের করেছে।

মাদক দ্রব্য আইনের মামলায় শাহীনাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন