ফেনসিডিল পাচারকালে সাবেক মন্ত্রী মোরশেদ খানের পিএস সহ গ্রেফতার ২

0
.

চট্টগ্রামে প্রাইভেটকারে করে ফেনসিডিল পাচারের সময় সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোরশেদ খানের ব্যক্তিগত সহকারি (পিএস) সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (১০ আগস্ট) রাতে নগরীর কদমতলী বিআরটিসি বাস স্টেশনের কাছে প্রাইভেট কারটিতে তল্লাশি করে ২৪৫ বোতল ফেনসিডিলসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে বলে জানান কোতোয়ালী থানা পুলিশ।

গ্রেফতার দুজন হলেন-সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোরশেদ খানের ব্যক্তিগত সহকারি (পিএস) মোশাররফ উদ্দিন (৪৩)।ও তার সহযোগী মোহাম্মদ খলিল ওরফে আহম্মদ খলিল (৪১)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, গতকাল রাতে নগরীর বিআরটিসি মোড়ে প্রাইভেট কারটিকে পুলিশ সন্দেহবসত থামার সংকেত দেয়। কিন্তু সংকেত অমান্য করে কারটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে ধরে ফেলে। পরে তল্লাশি করা হলে এসব ফেনসিডিল পাওয়া যায়। এ সময় আমিনুল্লাহ (৩৫) নামে একজন কার থেকে নেমে পালিয়ে যান।  পালিয়ে যাওয়া আমিনুল্লাহ যুবদল নেতা বলে জানাগেছে।

ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া দুজন জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচায় জড়িত। ফেনসিডিলগুলো তারা জনৈক মুনসুরের কাছ থেকে কিনেছেন। এনায়েত বাজার এলাকার মাদক বিক্রেতা পারভিনের কাছে তারা সেগুলো বিক্রি করতে যাচ্ছিলেন।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন