অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারীতে প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালিয়ে যাবার সময় আটক এসআই খলিলকে প্রত্যাহার

0
.

চট্টগ্রামের হাটহাজারীতে প্রবাসীর স্ত্রীকে নিয়ে রাতের আঁধারে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসীর হাতে আটক পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. খলিলুর রহমানকে (৪৫)কে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে জেলা পুলিশ সুপার খলিলুর রহমানকে হাটহাজারী থানা থেকে প্রত্যাহার করে জেলা লাইনে সংযুক্ত করা হয়েছে।

এর আগে গতকাল সোমবার রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২নং রেলগেট তেইল্যা পুকুরপাড় এলাকায় প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রী শিরিন আক্তার (২৬) এর সাথে সিএনজি অটো রিক্সাতে আপত্তিকরবস্থায় দেখতে পেয়ে এসআই খলিলুর রহমানসহ দুজনকে স্থানীয় যুবকরা আটক করে।

বিষয়টি স্বীকার করে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, এসআই খলিলুর রহমানকে থানা থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হচ্ছে। আটক প্রবাসীর স্ত্রীকে তার মায়ের জিম্মায় দেয়া হয়েছে।

স্থানীয় কয়েকজন গ্রামবাসী জানায়, সোমবার রাত সাড়ে ৯টার দিকে প্রবাসীর স্ত্রী শিরিনের সঙ্গে একটি চলন্ত সিএনজি অটোরিকশায় আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে এলাকাবাসী

এসময় প্রবাসীর স্ত্রী নিয়ে পালানোর খবর ছড়িয়ে পড়লে মুহূর্তেই শত শত নারী-পুরুষ জড়ো হয়ে তাদের ঘিরে রাখে। পরে থানা থেকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার মো. সোহেল জানান, রাতে এসআই ও প্রবাসীর স্ত্রীকে চলন্ত সিএনজি অটোরিকশায় আপত্তিকর অবস্থায় দেখে স্থানীয় জনতা ধাওয়া করে তাদের আটক করে। প্রায় সময় তারা বাইরে রাত কাটায়। গত রাতেও কোথাও যাওয়ার পথে তাদের আটক করা হয়।