অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাঙ্গুনিয়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

0
.

জেলার রাঙ্গুনিয়ায় জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের হাতে খুন হয়েছে ছোটভাই মো. আবদুর রাজ্জাক (৪৫)।  বড়ভাই মো. মুছা (৫২) ধারালো কিরিচ দিয়ে কুপিয়ে হত্যা করেছে রাজ্জাককে। নিহত ছোটভাই সিএনজিচালিত অটোরিক্সা চালক।

সোমবার (২০ আগস্ট) দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার মরিয়ম নগর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড পূর্ব সৈয়দবাড়ি গ্রামে এই ঘটনা ঘটেছে।

.

ঘটনার হামলা গুরুতর আহত হয়েছেন নিহতের স্ত্রী খুরশিদা বেগম (৩৭) ও পুত্র মো. রাকিব (১৩)। পুলিশ খুনের সাথে জড়িত থাকার অভিযোগে রাজ্জাকের বড় ভাই মো. মুছা (৫২),৩ জনকে আটক করেছে।  নিহত রাজ্জাক একই এলাকার হাজী আবদুল মালেকের পুত্র।

আটককৃতরা হলেন মুছার স্ত্রী  রোজি আকতার (৪৫) ও তাদের ছেলে শরিফুল ইসলাম ওরফে আসিফ (২০)।

.

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভুঁইয়া বিষয়টি নিশ্চিত করেন।  তিনি বলেন, পারিবারিক বিরোধের জের ধরে ভাইদের মধ্যে হতাহতের ঘটনার ঘটেছে।  পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেছে।  এবং হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে।

মরিয়ম নগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.সেলিম জানান, দীর্ঘদিন ধরে মো. মুছা ও মো. আবদুর রাজ্জাকের পরিবারের মাঝে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে।  রাতে নিজ বাড়ির উঠানে দুই ভাইয়ের মধ্যে তর্কবির্তক লেগে যায়। পরে ঘটনাটি মারামারিতে রূপ নেয়। মারামারির ঘটনায় স্ত্রীর সামনে ঘটনাস্থলে মারা যায় রাজ্জাক। আহত হয় তার স্ত্রী ও ছেলে। পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজ্জাককে মৃত ঘোষনা করে।  আহত মা ও ছেলেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।