অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে শুরু হয়েছে অনুমোদনহীন ডায়াগনস্টিক সেন্টার বিরুদ্ধে অভিযান

1
.

চট্টগ্রামে অনুমোদনহীন ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে বিশেষ অভিযান শুরু করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মোরাদ আলীর নেতৃত্বে আজ মঙ্গলবার সকাল থেকে জামালখান এলাকার চিটাগং বেলভিউ লিমিটেডে, ইউনিক ডায়গনস্টিক সেন্টার, অ্যাপেলো‍ ইনফরমেশন সেন্টার ও সেনসিভ প্রাইভেট লিমিটেডে এ অভিযান চালানো হয়।

এ সময় স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সাইফুল্লাহিল আজম, সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকীসহ ওষুধ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

.

অভিযানে বিদেশী হাসপাতালে রোগী পাঠানোর নিবন্ধন সংক্রান্ত ত্রুটির কারণে “ইউনিক মার্কেটিং” নামে একটি প্রতিষ্ঠান সিলগালা করা হয়। এছাড়া বেসরকারী হাসপাতালগুলোতে বিদেশী যে সমস্ত চিকিৎসক রয়েছে বিএমডিসি থেকে তাদের অনুমোদন রয়েছ কিনা সেটি খতিয়ে দেখছে ভ্রাম্যমান আদালত।  গ্রাহকসেবার মান নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

অভিযান শেষে সৈয়দ মোরাদ আলী বলেন, ওই প্রতিষ্ঠানের নাম দিয়ে আরও কয়েকটি প্রতিষ্ঠান চালানো হচ্ছে। আপাততে তালাবদ্ধ করে দেওয়া হয়েছে। মালিক এসে কাগজপত্র দেখাতে পারলে খুলে দেওয়া হবে।

১ টি মন্তব্য
  1. Abu Jafarmd বলেছেন

    গ্রমে অনেক বেশি