অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পাবনায় টিভি সাংবাদিক সুবর্ণাকে কুপিয়ে হত্যা, আটক ১

0
.

বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘আনন্দ টিভি’র পাবনা প্রতিনিধি সুবর্ণা নদীকে (৩২) হত্যা করেছে সন্ত্রাসীরা।  মঙ্গলবার (২৮ আগস্ট) রাত ১০ টার দিকে পাবনা শহরের আলিয়া মাদ্রাসার গলিতে দুস্কৃতিকারীদের ছুরিকাঘাতে খুন তিনি।

এ ঘটনায় শিমলা ডায়াগনোস্টিক কমপ্লেক্স ও হাসপতালের মালিক আবুল হোসেনকে পুলিশ আটক করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সূবর্ণা নদী আলিয়া মাদরাসার গলিতে ভাড়া বাসায় মা ও একমাত্র শিশু কন্যা নিয়ে বসবাস করতেন। মঙ্গলবার রাত ১০ টার দিকে রানা শপিংকমপ্লেক্স থেকে তার নিজস্ব অফিসে কাজ শেষে বাসায় ফেরার পথে তার বাসার সামনে আগে থেকেই ওৎপেতে থাকা দু‘ যুবক সূর্বণা নদীর মাথায় ও ঘাড়ে অতর্কিত ভাবে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তার চিৎকারে তার মা ও মেয়ে এবং আশেপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তার মা ও এলাকাবাসী তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

.

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনা পৌর সদরের রাধানগর মহল্লায় আদর্শ গার্লস হাইস্কুলের সামনে বাসার কলিংবেল টিপে কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি। সুবর্ণা নদী গেট খোলার সাথে সাথে তাকে অতর্কিত এলোপাতাড়ি কুপিয়ে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে সুবর্ণাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

তিনি বলেন, সুবর্ণা নদী আনন্দ টিভির পাশাপাশি দৈনিক জাগ্রতবাংলা পত্রিকায় পাবনা প্রতিনিধি হিসেবে কাজ করতেন। তার ৫/৬ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করছে পুলিশ। তাৎক্ষণিকভাবে হত্যার কারণ জানা যায়নি।

পাবনা পুলিশ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।