অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ের বাস ট্রেনের সংঘর্ষে নিহত ২, আহত ২৫

0
.

চট্টগ্রামের মীরসরাইয়ের বারইয়ারহাট রেল ক্রসিং এলাকায় ট্রেনের ধাক্কায় এস আলম পরিবহনের একটি বাস দুমড়ে মুছড়ে গেছে।

আজ রবিবার ভোর ৪ টায় বিজয় এক্সপ্রেস ট্রেন এর ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে। এতে সুনিমল চাকমা নামে একজনসহ বাসের দুই যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছেন অন্তত ২৫ জন বাস যাত্রী।

.

তবে চট্টগ্রাম জিআরপি থানা (রেল পুলিশ) ভোরপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান পাঠক ডট নিউজকে বলেন, ভোরে মীরসরাইয়ে ট্রেনের ধাক্কায় একটি বাস দুর্ঘটনায় কবলিত হয়ে একজন যাত্রী নিহত ও কয়েকজন আহত হওয়ার খবর পেয়েছি।  বিস্তারিত কিছু জানি না।

মীরসরাই ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মকর্তা রবিউল আজম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,ময়মনসিংহ থেকে চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেস নামে ট্রেনটি বারইয়ারহাট রেল ক্রসিং পার হওয়ার সময় ঢাকা থেকে খাগড়াছড়িগামী এস আলম পরিবহনের একটি বাস রেললাইনের ওপর এসে পড়ে।  এতে ট্রেনের ধাক্কায় বাসটি দুমড়ে মুচড়ে গিয়ে ৫০ ফুট দুরে গিয়ে পড়ে।

বাস ট্রেন দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে উদ্ধার কাজ চালাই। হতাহতদের উদ্ধার তৎপরতা শুরু করি। দুর্ঘটনায় দুই বাস যাত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে ২৫ জন। ঘটনার পর কিছু সময় এক লেনে ট্রেন চলাচল বন্ধ থাকলেও এখন স্বাভাবিক রয়েছে।

.

স্থানীয় সুত্রে জানাগেছে, দুর্ঘটনার পর আহতদের স্থানীয় মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্স নেয়ার পর বাসযাত্রী দুজন মারা যান। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দুর্ঘটনায় এক লেনে প্রায় আড়াই ঘন্টা ট্রেন চলাচল বন্ধ থাকলে এখন চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানা গেছে। বাসটি ঢাকা থেকে খাগড়াছড়ি যাচ্ছিলো।