অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ টূর্ণামেন্ট উদ্বোধন

0
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জাতীয় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্দ্যোগে বোয়ালখালী উপজেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ এর উদ্বোধন করা হয়েছে।

৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে কধুরখীল উচ্চ বিদ্যালয় মাঠে বেলুন উড়িয়ে এ টূর্ণামেন্ট উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন।

তিনি বলেন, সুষ্ঠু সুন্দর মনের নাগরিক গড়ে তোলার লক্ষে সরকারের এ উদ্দ্যোগ। এতে প্রত্যন্ত অঞ্চল থেকে ভালো খেলোয়াড় উঠে আসবে এবং জাতীয় পর্যায়ে খেলার সুযোগ সৃষ্টি হবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জহিরুল আলম জাহাঙ্গীর, জাসদ সভাপতি মনির উদ্দিন আহমদ খান, ইউপি চেয়ারম্যান এসএম জসিম, মো. মোকারম, আব্দুল মান্নান মোনাফ, কাজল দে, হামিদুল হক মান্নান, আবু তাহের, পৌর প্যানেল মেয়র এসএম মিজানুর রহমান, পল্লী বিদ্যুৎ সমিতি-১ বোয়ালখালী ডেপুটি জোনাল ম্যানেজার রফিকুল আজাদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অফিসার সদানন্দ পাল ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ইউনুচ ও অধ্যাপক কামাল উদ্দিন ।

উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করেন চরণদ্বীপ একাদশ বনাম শাকপুরা একাদশ। শাকপুরা একাদশ ২-০ গোলে চরণদ্বীপ একাদশকে পরাজিত করে। এ টূর্ণামেন্টে ১০টি দল অংশ নিয়েছে।