অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফটিকছড়ি খিরাম ইউনিয়নের নির্বাচনের দাবীতে বিক্ষোভ

0
খিরাম---১
ফটিকছড়ির খিরাম ইউনিয়নের দ্রুত নির্বাচনের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা।

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ২১নং খিরাম ইউনিয়নের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা বাতিল করে দ্রুত নির্বাচনের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা স্থানীয় জনতা। শুক্রবার বাদ জুমা খিরাম, হচ্ছাল ঘাট, মগকাটা, মধ্যম খিরাম, চৌমুহনী, প্রেমপুর, মধ্যছড়ি এলাকা থেকে কয়েক হাজার ছাত্র-জনতা বিক্ষোভ মিছিল করে খিরাম উচ্চ বিদ্যালয় মাঠে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।

এতে বক্তারা বলেন, কৃষি উন্নয়নের উর্বর ভূমি খিরাম এলাকাকে অবহেলা করে একদল ক্ষমতাশালী বার বার ধোকা দিয়েছে। তারা খিরামবাসীর অধিকার হরণ করেছে। ২০০৬ সালে ১৪নং নানুপুর ইউনিয়নথেকে ২১ নং খিরাম আলাদা ইউনিয়ন বাস্তবায়ন হলেও একটি স্বার্থন্বেষী মহলের ইন্দনের কতিপয় ব্যক্তির মিথ্যা মামলার কারণে ১১ বছরেও পূর্নাঙ্গ ইউনিয়নের মুখ দেখেনি খিরামের ১৫ হাজার অধিবাসী। তাই দ্রুত এই মিথ্যা মামলা বাতিল করে দ্রুত খিরাম ইউনিয়নের নির্বাচনের দাবী জানান সরকারের প্রতি।

খিরাম (4)
ফটিকছড়ির খিরাম ইউনিয়নের দ্রুত নির্বাচনের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা।

খিরাম ইউনিয়ন বাস্তবায়ন আন্দোলনের পুরোধা প্রবীন শিক্ষাবিদ শেখ মোহাম্মদ আবদুল্লাহ মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, অধ্যাপক ফরিদ আহমদ, আবদুল লতিফ মেম্বার, ইছহাক মেম্বার, মুক্তিযোদ্ধা বাবুল মাস্টার, ডা. সাহাব উদ্দিন, আওয়ামীলীগ নেতা মো. শহিদুল্লাহ, সাহাব উদ্দিন, মো. নাছির উদ্দিন, আবু তাহের, লোকমান, সালাউদ্দিন, আমেরিকা প্রবাসী নাসির উদ্দিন, কামাল উদ্দিন, সোলাইমান,হোসাইন, খিরাম ছাত্র-যুব আন্দোলনের কর্মী সৌরভ হোসেন সোহরাব, নুরুল আমীন সামির, জহিন চাকমা, এমদাদ, রাশেদুল আলম, সরোয়ার কামাল,রেজাউল করিম।