চট্টগ্রামে রিজেন্ট এয়ারওয়েজ থেকে পরিত্যাক্ত ৬ কেজি স্বর্ণ উদ্ধার

0
.
চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরে আবারও একটি স্বর্ণের চালান উদ্ধার হয়েছে।  এনিয়ে আজ রবিবার দ্বিতীয় দফায় স্বর্ণের চালান ধরা পড়েছে।  বিকাল ৩টা ৪০ মিনিটের দিকে ব্যাংকক থেকে চট্টগ্রাম হয়ে ঢাকাগামী রিজেন্ট এয়ারওয়েজের ফ্লাইট আর এক্স ৭৮৭ এর ১৬ ডি আসণের নিচ থেকে থেকে পরিত্যক্ত অবস্থায় ৬ কেজি ৯ গ্রাম স্বর্ণ উদ্ধার হয়েছে।
 
রিজেন্ট এয়ারওয়জের এর সিনিয়র এক্সিকিউটিভ রওশন আরা বিষয়টি নিশ্চিত করেছেন।
 
সুত্র জানায়, ব্যাংকক থেকে রওনা দিয়ে বিকেল সাড়ে সাড়ে ৩টায় চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।  চট্টগ্রামের যাত্রী নেমে যাবার পর চট্টগ্রাম থেকে ঢাকাগামী যাত্রীদের জন্য পর রিজেন্টের ক্লিনাররা ফ্লাইটের খালি আসনগুলো পরিস্কার করতে গেলে ১৬ ডি আসনের সিটের নিচে একটি হলুদ রং এর ব্যাগ খুঁজে পায়।  পরে ব্যাগের মালিক খুঁজে না পাওয়ায তাদের সন্দেহ হয়।  তারা বুঝতে পারে ভেতের অবৈধ কিছু আছে।
 
বেসরকারী বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়জের এর সিনিয়র এক্সিকিউটিভ রওশন আরা বলেন, চট্টগ্রামের যাত্রীরা নেমে যাবার পর ঢাকার ২০ জন যাত্রী ছিল।  এসময় আমাদের ক্লিনার ও সিকোরিটি ইদ্রিস খালী সীটের নীচে পরিত্যাক্তবস্থায় ব্যাগের মধ্যে স্বর্ণভর্তি ব্যাগ দেখেতে পায়। পর আমরা বিমান বন্দর কাস্টমসে জানালের তাদের দুজন অফিসার এসে বিমানটি তল্লাশী করে। এবং ব্যাগটি তাদের কাছে হস্তান্তর করেছি।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন