শিক্ষক হতে এসে ছাত্রলীগের মার খেলো চবি’র সাবেক শিক্ষার্থী

0
.
.

চবি প্রতিনিধিঃ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিবির সন্দেহে সাবেক এক শিক্ষার্থীকে মারধর করেছে চবি শাখা ছাত্রলীগের একাংশ। মারধর পূর্বক তাকে পুলিশকে সোপর্দ করা হয়।

আজ রবিবার (১৬ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে চবি প্রক্টর অফিসের সামনে এ ঘটনা ঘটে। মারধর ও আটকের শিকার শিক্ষার্থীর নাম আজাদ হোসেন, সে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দর্শন বিভাগের (২০০৫-২০০৬) সেশনের শিক্ষার্থী।

জানা যায়, সাবেক এ শিক্ষার্থী দর্শন বিভাগের শিক্ষক হওয়ার জন্য আবেদন করতে আসলে ছাত্রলীগের কিছু নেতা-কর্মী তাকে সন্দেহ করে। এরপর তাকে চবি প্রক্টর অফিসের সামনে তাকে মারধর করা হয় এবং পুলিশের নিকট সোপর্দ করা হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র পাঠক ডট নিউজকে বলেন, শুনেছি ছাত্রলীগ শিবির সন্দেহে একজন মারধর করেছে। মারধরের শিকার সাবেক শিক্ষার্থী দর্শন বিভাগের (২০০৫-২০০৬) সেশনের শিক্ষার্থী। বিষয়টা খতিয়ে দেখা হবে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আমীর সোহেল বলেন, এ আজাদকে আমি চিনি সে শিবিরের কর্মী ছিল। আগামী নির্বাচনকে নস্যাৎ করার লক্ষ্যে ক্যাম্পাসে শিবিরের আনা-গোনা লক্ষ্য করা যায়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ পাঠক ডট নিউজকে বলেন, আজাদ নামে চবি সাবেক এক শিক্ষার্থীকে থানায় সোপর্দ করা হয়েছে। আমরা যাছাই-বাছাই করে দেখতেছি, দোষী হলে তার বিরুদ্ধে যাবতীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

NO COMMENTS

LEAVE A REPLY