১৮জনকে অভিযুক্ত করে যুবদল কর্মী হারুন হত্যা মামলার চার্জশিট দাখিল

0
নিহত যুবদল কর্মী হারুণ।

চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানার কদমতলী এলাকায় আওয়ামী লীগের মিছিল থেকে গুলি করে যুবদল কর্মী ও পরিবহন ব্যবসায়ী মো. হারুনকে হত্যার ঘটনায়  মামলায় ১৮ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দিয়েছে পু্লিশ। অভিযুক্তরা সবাই সরকার দলীয় রাজনীতির সাথে জড়িত।

আজ রবিবার (১৬ সেপ্টেম্বর) চট্টগ্রাম আদালতের প্রসিকিউশন শাখায় এ চার্জশিট জমা দিয়েছেন মামলা তদন্ত কর্মকর্তা।

অভিযুক্তরা হলেন- মো. আলমগীর, সাব্বির আলম প্রকাশ হৃদয়, মো. সালাউদ্দিন প্রকাশ দুলাল, মো. আলমগীর প্রকাশ শরবত আলমগীর, মো. কায়সার, মো. মোশারফ হোসেন প্রকাশ লিটন, তানভীর হোসেন প্রকাশ শাওন, তৌকির হোসেন প্রকাশ সেজান, জসিম উদ্দিন, মামুন হোসেন, মো. নুর ইসলাম, মো. সাবের আহমদ, মাসুদ, এহসানুল হক মেহেদি, রেজভী হাসান সানি, শরীফ আহমদ, মো. নুর নবী এবং মুরাদ খান।

বিষয়টি নিশ্চিত করে সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, মামলা তদন্তের পর ১৮জনকে অভিযুক্ত করা হয়েছে। আমরা আদালতে চার্জশিট জমা দিয়েছি।

উল্লেখ্য, ২০১৭ সালের ৩ ডিসেম্বর সন্ধ্যায় আওয়ামী লীগের একটি মিছিল থেকে কতিপয় যুবক  নিজ ব্যবসা প্রতিষ্ঠানে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয় হারুনকে।নিহত প্রয়াত বিএনপি নেতা দস্তগীর চৌধুরীর বড় ভাই আলমগীর চৌধুরীর ছেলে এবং স্থানীয় যুবদল কর্মী।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন