অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

প্রাইভেট কারের চালক কর্তৃক তরুণীকে অপহরণের চেষ্টা!

0
.

প্রাইভেট কারে লিভ দেওয়ার সময় চালক কর্তৃক এক নারী শিক্ষার্থীকে অপহরণের চেষ্টা হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর কোতোয়ালী থানাধীন কাজীর দেউরিস্থ চট্টগ্রাম ক্লাবের কেন্টিনে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদশীরা জানায় সকাল সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম ক্লাব কেন্টিনের সামনে একজন নারী শিক্ষার্থী কান্না করতে দেখে তারা এগিয়ে যান। এসময় তার কাছে কান্নার কারন জিজ্ঞাসা করলে শিক্ষার্থী জানান আগ্রাবাদ এলাকা থেকে চকবাজার যাওয়ার জন্য সড়কে দাড়ালে প্রাইভেট কারের একজন চালক তাকে লীভ দেওয়ার কথা বলে কারে তুলে চট্টগ্রাম ক্লাব কেন্টিনে নিয়ে আসে। ওই শিক্ষার্থী চালকের হাবভাব বুঝতে পেরে কৌশলে গাড়ি থেকে নেমে কেন্টিনে আশ্রয় নেন। এসময় ক্লাবের নিরাপত্তা রক্ষী গাড়িটিকে থামানোর সিগনেল দিলে চালক দ্রুত গতিতে চালিয়ে অন্যত্র সটকে পড়ে।

চট্টগ্রাম ক্লাব কেন্টিনের সিকিউরিটি গার্ড মো. ফারুক জানান, সকাল সাড়ে ১০ টার দিকে একটি প্রাইভেট কার দ্রুত গতিতে চালিয়ে কেন্টিনের ভেতর ঢুকিয়ে দেয়। ক্লাব সদস্য ছাড়া বিনা অনুমতিতে বাইরের গাড়ি ঢুকা নিষেধ থাকায় তিনি ওই গাড়িকে সিগন্যাল দেন। এসময় কারের ভেতর থেকে একজন শিক্ষার্থী দ্রুত বেরিয়ে এসে কেন্টিনে আশ্রয় নেন। পরে কারটি দ্রুত চালিয়ে অন্যত্র সটকে পড়েন। এসময় তিনি অল্পের জন্য দুর্ঘটনার কবল থেকে রক্ষা পান। তিনি বলেন আমাদের সিসিটিভি ক্যামরায় সেই দৃশ্য ধারন করা হয়ে। ফুটেজ থেকে কারের নাম্বার সনাক্ত করা যাবে।

কেন্টিনের ইজারাদার শহীদ (তৌহিদ) জানান ঘটনার শিকার শিক্ষার্থীর ঠিকানা ও বাবার মোবাইল নং নিয়ে তাকে বিষয়টি অবহত করা হয়েছে।
ক্লাবের অপর সিকিউরিটি গার্ড অর্জুন বলেন, এধরনের সংবাদ প্রকাশ করলে ক্লাবের বদনাম হবে। তিনি দাবী করেন ঘটনাটি ক্লাবের বাইরে সড়কে হয়েছে। আপনারা ক্লাব সেক্রেটারীর সাথে যোগাযোগ করেন। তিনি আরো বলেন ক্লাব কর্তৃপক্ষ ভিডিও ফুটেজ পরীক্ষা করে গাড়ির নাম্বর সনাক্তে চেষ্টা করছে।

ঘটনার শিকার শিক্ষার্থীর বরাত দিয়ে প্রত্যক্ষদর্শীরা জানান, চালক গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় কারের ভেতর তার থাকা শিক্ষার্থীর মূল্যবান মোবাইল সেট, টাকার ব্যাগ সহ পাটর্স, কলেজের কাগজপত্র নিয়ে যায়।

এ ব্যাপারে কোতায়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন বলেন, অপহর বা ছিনতাই না এটি ছেলে মেয়ের মধ্যে সম্পর্কে বিরোধের কারণে হয়েছে। দুজন আপোষে ছিল কোন কারণে বিরোধ হওয়া মেয়েটি ছেলের বিরুদ্ধে অভিযোগ তুলছে। তবে থানায় কোন পক্ষ অভিযোগ করেনি।