জাতীয় শিক্ষা দিবসে ব্যতিক্রমী কর্মসূচি
এতিম ছাত্রদের মাঝে কোরআন শরীফ ও খাবার বিতরণ করেছে ছাত্রলীগ

0
ব্রেকিং নিউজ
  • *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

.

জাতীয় শিক্ষা দিবস উপলক্ষে এক ব্যতিক্রমধর্মী কর্মসূচি পালন করেছে বাংলাদেশ ছাত্রলীগ। সংগঠনের চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানার উদ্যোগে স্থানীয় হিলভিউ নুরুল কোরআন হেফজ খানা ও মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে পবিত্র কোরআন শরীফ ও দুপুরের খাবার বিতরণ করেছে ছাত্রলীগের নেতাকর্মী। তাদের এ ব্যতিক্রমী কর্মসূচি স্থানীয়দের মাঝে প্রশংসা কুড়িয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে সংবাদপত্রে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, জাতীয় শিক্ষা দিবস উপলক্ষে হিলভিউ নুরুল কোরআন হেফজ খানা ও মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে পবিত্র ধর্মগ্রন্থ কোরআন শরীফ বিতরণ শেষে মাদ্রসার এতিমদেরকে দুপুরের খাবারের খাওয়ানো হয়। এরপর ১৯৬২ সালে ১৭ই সেপ্টেম্বর শিক্ষা দিবসের শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সিটি মেয়র আ জ ম নাসির উদ্দিন এর দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

মহানগর ছাত্রলীগ নেতা ছৈয়দ আহম্মদ উল্লাহ আবীর এর সভাপতিত্বে ও চ.প.ই ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাহাত আমিন শিবলীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আবদুল্লাহ আল মামুন, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য শাহেদ মিজান, মোঃ রায়হানুল কবির শামিম, আবু সায়েম, মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মঈন শাহরিয়ার, উপ-সম্পাদক মুনির চৌধুরী, ইকবাল চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সদস্য ফাহাদ আনিস, শিবু দাশ গুপ্ত, সালাউদ্দিন রাসেল, আইন কলেজের সাবেক ভিপি রায়হান উদ্দিন, টিটিসি ছাত্রলীগের সাবেক সভাপতি জাহেদুল করিম, সাবেক সহ সভাপতি মোঃ রাসেল, মহানগর ছাত্রলীগ নেতা ওয়ালিদ চৌধূরী, তারেকুল ইসলাম, ফয়সাল, তানবীর, অভিজিত ভট্টচার্য্য, রুবেল, রাহাত, বাপ্পি, ফরহাদ ও টিপু প্রমুখ। -প্রেসবিজ্ঞপ্তি

কোন মন্তব্য নেই