অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

উখিয়ায় বন্দুকযুদ্ধে সীতাকুণ্ডের মাদক ব্যবসায়ীসহ দুইজন নিহত

1
.

কক্সবাজার জেলার উখিয়ায় র‌্যাবের সাথে ইয়াব ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধে সীতাকুণ্ডের একজনসহ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে র‌্যাব ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা ও একটি ট্রাক জব্দ করেছে।

আজ মঙ্গলবার ভোরে উখিয়া উপজেলার মরিচ্যা বাজার এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

নিহত দুই মাদক ব্যবসায়ীরা হলেন-চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার মে: শাহ অালমের পুত্র আব্দুস সামাদ (২৭) যশেোর অভয়নগর উপজেলার নাজমুল সর্দারের পুত্র আবু হানিফ (৩০)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মীমতানুর রহমান পাঠক ডট নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ভোরের দিকে উখিয়া উপজেলার মরিচ্যা বাজার এলবাকায় একটি ট্রাক র‌্যাবের চেকপোস্ট অতিক্রমকালে সন্দেহজনক থাকটি থামার নির্দেশ দিলে চালক ট্রাক না থামিয়ে দ্রুত পালিয়ে যেতে থাকে।  র‌্যাব সদস্যরা ধাওয়া দিলে ট্রাক থামিয়ে মাদক ব্যবসায়িরা র‌্যাবকে গুলি করতে থাকে।  র‌্যাব আত্মরক্ষার্থে গুলি চালায়।  পরে টিকতে না পেরে মাদক ব্যবসায়ীরা ট্রাক ফেলে পালিয়ে যায়।

এসময় ঘটনাস্থলে দুজনের গুলিবিদ্ব লাশ পড়ে থাকতে দেখা যায়। নিহতদের পরে নাম পরিচয় সনাক্ত করা হয়। ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ীদের ফেলে যাওয়া ট্রাক থেকে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা ও একটি ৭.৬৫ বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান,৮ রাউন্ড গুলি ও ৮ রাউন্ড খালি খোসা উদ্ধার করেছে র‍্যাব-৭।

র‌্যাব জানায়, নিহত দুজন পেশাদার ইয়াবা ব্যবসায়ী। তাদের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে উখিয়া থানা পুলিশ।

১ টি মন্তব্য
  1. Md Refit বলেছেন

    Q