অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ছিনতাইকৃত কারসহ গাড়ী ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেফতার

0
.

চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গাড়ী ছিনতাই চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিম। এসময় ছিনতাই  হওয়া  একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- জাহেদ হোসেন (২১), মোঃ মহিউদ্দিন (২২), রাব্বি হাসান আলাউদ্দিন (১৮), মোঃ শাহাবুদ্দীন (২৭) ও মোঃ সালাউদ্দিন তারেক (২০)।

আজ বৃহস্পতিবার(২০সেপ্টেম্বর) সকালে সীতাকুন্ড উপজেলা থেকে গাড়ীটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ১৭ সেপ্টেম্বর রাত সাড়ে ১১টার দিকে প্রাইভেট কার নিয়ে চালক মোঃ আসলাম (৪২) ঢাকা বিমানবন্দর থেকে কক্সবাজারের চকরিয়ায় ভাড়ায় যান। সেখানে যাত্রী নামিয়ে তিনি ১৮ সেপ্টেম্বর রাত পৌনে ১১টার দিকে চট্টগ্রাম মহানগরের অলংকার মোড়ে আসেন। সেখানে রাতের খাওয়া-দাওয়া শেষ করে ঢাকামুখী যাত্রী গাড়ীতে উঠানোর জন্য ডাকাডাকি করতে থাকেন। সে সময় জাহেদ, মহিউদ্দিন, রাব্বি, শাহাবুদ্দীন  ও মোঃ সালাউদ্দিন তারেক কৌশলে গাড়ীর কাছে এসে চালকের সাথে দরাদরি করে গাড়ীতে উঠে।

আসামীরা গাড়ীতে উঠার পর চালক গাড়ীটি চালিয়ে ভাটিয়ারী পর্যন্ত গেলে তারা গাড়ীর চালককে মারধর করে গাড়ীর ষ্টার্ট বন্ধ করে এবং চালকের মুখে গামছা পেঁচিয়ে পিছনের সিটে নিয়া যায়। তাকে পিছনের সিটে নেওয়ার পর আসামীদের মধ্যে একজন গাড়ী চালায় এবং অন্যান্য আসামিরা তাহাকে বেধড়ক মারধর করে। এরপর তারা প্রায় ৪ ঘন্টা ঘোরাঘুরি করে গাড়ীর চালককে ১৯ সেপ্টেম্বর রাত আড়াইটার দিকে ডবলমুরিং থানাধীন কদমতলী ফ্লাইওভারের মুখে রাস্তার উপর ফেলে যায় এবং নগদ ৬ হাজার টাকা ও গাড়ী নিয়ে পালিয়ে যায়।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বলেন, অভিযোগ পাওয়ার পর বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে সীতাকুন্ড থানার সিডিএ রোডের সেতুর পূর্ব পাশে মোবিল ফ্যাক্টরীর সামনে রাস্তা থেকে জাহেদকে গ্রেফতারের পাশাপাশি কারটি উদ্ধার করা হয়। এরপর জাহেদের স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে জড়িত চারজনকে দুইটি ছোরাসহ গ্রেফতার করা হয়।