আখতারুজ্জামান ফ্লাইওভারে কার-মোটর সাইকেল সংঘর্ষে নিহত ১ (ভিডিও)

    1
    .

    নগরীর ষোলশহর দুই নম্বার গেইটের কাছে আখতারুজ্জামান ফ্লাইওভারে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে অন্য একটি মোটর সাইকেলকে চাপা দিয়ে দুর্ঘটনায় পতিত হলে মোটর সাইকেল চালক নিহত ও অপর ৩ জন আহত হয়েছে।

    বুধবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

    .

    নিহত মোটর সাইকেল আরোহীর নাম অভি দত্ত (৩০)। তিনি নগরীর আগ্রাবাদ কণর্ফুলী মার্কেট অভি মোবাইল সার্ভিসিং নামে দোকান এর মালিক ছিলেন।

    চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির কনেস্টেবল শীলব্রত বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে পাঠক ডট নিউজকে বলেন, আখতারুজ্জামান ফ্লাইওভারের দুই নম্বার গেট থেকে জিইসির মাঝামাঝি এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত ৩ জনকে হাসপাতালে আনার পর অভি নামে একজনকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। বাকী ২ জন হাসপাতালে ভর্তি আছেন।

    এদিকে দুর্ঘটনার প্রতক্ষ্যদর্শী নামে এক যুবক মুন্না চৌধুরী জানান, ঘটনার সময় দুটি প্রাইভেটকার জিইসি দিক থেকে দ্রুত গতিতে বহদ্দার হাট যাচ্ছিল।  ফ্লাইওভারে দুটি কার প্রতিযোগিতার সময় একটি আরেকটিকে ওভারটেক করতে গিয়ে জি-সুপার প্রিমিউ প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে পূর্ব থেকে দাড়িয়ে থাকা মোটর সাইকেলকে চাপা দিয়ে আইলেণ্ডের সাথে গিয়ে সজোরে ধাক্কা খায়। এতে মোটর সাইকেল অন্তত ৫০ হাত দুরে গিয়ে ছিটকে পড়ে। এবং কারটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।  এতে এর ৩ আরোহী এবং মোটর সাইকেল চালক গুরুত্বর আহত হয়।

    যুবক মুন্না চৌধুরী আরো জানান আমরা কয়েকজন তাদের উদ্ধার করে হানপাতালে নিয়ে যাই।

    তিনি জানান, দুটিকারের রেস খেলার (প্রতিযোগিতা) কারণে এ দুর্ঘটনা ঘটেছে।  মোটর সাইকেল আরোহীর কোন দোষ ছিল না।  এটি রাস্তার পাশে দাড়িয়ে ছিল।

    ভিডিও