অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

“শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে বাংলাদেশ”-মনজুর আলম

1
.

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশন’র উদ্যোগে আজ শুক্রবার বাদ জুমা নগরির উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা মিলাদ মাহফিল, দোয়া-মুনাজাত আয়োজন ও অসহায় দুস্থদের মাঝে মিষ্টি ও নগদ অর্থ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা এম মনজুর আলম।

অনুষ্ঠানে মনজুর আলম বলেন, ‘আজ ২৮ সেপ্টেম্বর।  বাংলাদেশে সরকারের বর্তমান প্রধানমন্ত্রী, আওয়ামীলীগের সভাপতি, সাহসী নেত্রী ও দেশ দরদী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন তিনি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের জ্যেষ্ঠ সন্তান তিনি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের গুলিতে তাঁর পরিবার নিহত হন। বেঁচে ছিলেন তিনি ও তাঁর বোন শেখ রেহানা। মঞ্জুর আলম আরো বলেন, শেখ হাসিনা বেঁচে আছেন বলে আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশের সারিতে। শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে বাংলাদেশ।’

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা কামনায় মনজুর আলমের পক্ষ থেকে আলহাজ্ব মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ সংলগ্ন মসজিদে বাদ জুমা দোয়া ও মুনাজাত এবং দুই হাজার মানুষকে মিষ্টি বিতরণ করা হয়। পরে একহাজার দুস্থ অসহায়দের মাঝে নগদ অর্থ ও মিষ্টি বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ বাদশা আলম, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক ফারুক আজম, ‘আমরা রাসেল পরিষদ’র সভাপতি ও মনজুর আলমের দৌহিত্র নাভিদ আব্দুল্লাহ মনজুর প্রমুখ। -প্রেস বিজ্ঞপ্তি 

১ টি মন্তব্য
  1. আবুল কাশেম বলেছেন

    মন্তব্য লিখুনঃজনাব মঞ্জু হলেন জাতীয় বেঈমানের উজ্জ্বল দৃষ্টান্ত, অকৃতজ্ঞ