রিয়্যালিটি শো-তে গিয়ে প্রেমিকাকে হারালেন অনুপ জালোটা

0
.

বিগ বস সিজন ১২-র ‘বিচিত্র জোড়ি’ হিসেবে অংশ নেন ভজন সম্রাট অনুপ জালোটা ও তার বান্ধবী জাসলিন মাথারু। সেপ্টেম্বরের মাঝামাঝি শুরু হয় এই রিয়্যালিটি শো। আর তার মাত্র দু’সপ্তাহ পরেই ভেঙে যায় এই জুটি।

এবেলা পত্রিকার খবরে বলা হয়, প্রায় ৩৭ বছরের ফারাক তাদের বয়সের। অনুপ জালোটার বয়স এখন ৬৫ বছর। আর জাসলিনের ২৮। এক সময়ের গুরু-শিষ্যর সম্পর্ক যে কখন প্রেমে পরিণত হয়েছে, তা নিজেরাও বোঝেননি। কিন্তু, বয়সের এই ব্যবধান কখনওই বাধা হয়নি জাসলিনের কাছে। বরং তিনিই প্রথম জনসমক্ষে প্রকাশ করেন তাদের সম্পর্কের কথা।

বিগ বসের হাউজে সবই ঠিক চলছিল। বাধ সাধলো একটি ‘টাস্ক’। যেখানে অপহৃত অনুপকে বাঁচানোর জন্য জাসলিনকে বলা হয়েছিল তার জামা-কাপড় পুড়িয়ে ফেলতে। কিন্তু তিনি রাজি হননি। বান্ধবীর এই আচরণে বেশ দুঃখ পান অনুপ। এবং শেষ করে দেন তিন বছরের প্রেমের সম্পর্ক।

হাউজে অনেকেই বোঝানোর চেষ্টা করেন অনুপকে। কিন্তু কোনও ফল হয়নি।

এই সিজনে সব থেকে বেশি টাকা পাচ্ছেন অনুপ জালোটা। প্রতি সপ্তাহে ৪৫ লাখ টাকা।

চ্যানেলের তরফ থেকে এর কারণ জানানো হয়েছে। তাদের বক্তব্য, বয়স্ক মানুষরাও যেন এই শো দেখেন অন্যান্য ফ্যামিলি শো বাদ দিয়ে।

কারণ যাই-ই হোক না কেন, কথায় বলে ‘কারোর পৌষ মাস…’।

প্রসঙ্গত, অনুপ জালোটার পরেই রয়েছেন করণবীর বোহেরা, যিনি প্রতি সপ্তাহে পাচ্ছেন প্রায় ২০ লাখ টাকা। এবং সব থেকে কম উপার্জন হল সাবেক ক্রিকেটার এস শ্রীশান্ত। তিনি পাচ্ছেন মাত্র ৫ লাখ টাকা।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন