অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

গ্রেনেড হামলার রায় একতরফা নির্বাচন করার কারসাজি-ইঞ্জিনিয়ার বেলায়েত

0
.

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামী রাষ্ট্রনায়ক দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ২১শে আগষ্ট মামলায় যাবতজীবন কারাদন্ড দেওয়ার প্রতিবাদে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে আজ বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাম উত্তর বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে নাসিমন ভবনস্থ দলীয় কাযালয় চত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম উত্তর বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেনের সভাপতিত্বে ও বিএনপি নেতা ফিরোজ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে ইঞ্জিনিয়ার বেলায়েত বলেন, ২১শে আগস্ট গ্রেনেট হামলা মামলায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দিয়ে বিএনপিকে পরিকল্পিতভাবে ধ্বংস করার জন্য সরকার বিশেষ ব্যক্তির মনোবাঞ্চনা পূরনের রায়, এই রায় উদ্দেশ্য প্রণোদিত এ জন্য যে একতরফা নির্বাচন করার জন্য একটি সাজানো রায়। তিনি বলেন, জনগণ বুঝে গেছে এখন আর বিচার বিভাগ থেকে কোন রায় আসে না, রায় আসে গনভবন থেকে। ইতিমধ্যে সাবেক প্রধান বিচারপতি তাঁর বইতে সরকারের মুখোষ উন্মুচন করেছেন। দক্ষিণ আফ্রিকার নেতা নেলসন ম্যান্ডালাকে সেই দেশের শ্বেতাঙ্গ সরকার যাবতজীবন কারাদন্ড দিয়ে মেন্ডালা বিশ্বনেতার পরিণত হয়েছিলেন। তারেক রহমানও দক্ষিণ এশিয়ার নেতায় পরিণত হবে ইনশাল্লাহ।

সমাবেশে আরো বক্তব্য রাখেন,ফটিকছড়ি উপজেলা বিএনপি’র আহ্বায়ক আলহাজ্ব সরোয়ার আলমগীর, রাঙ্গুনীয়া উপজেলা বিএনপি’র আহ্বায়ক আলহাজ্ব শওকত আলী নূর, বিএনপি নেতা নিজামূল হক চৌধুরী তপন, জাফর আহমদ চৌধুরী, আজমত আলী বাহাদুর, কামাল মেম্বার, ইলিয়াস চৌধুরী, এম. রফিকুল ইসলাম, এস.এম. মহিউদ্দিন মাসুদ, যুবদল নেতা এম. ইলিয়াছ আলী, নিজাম উদ্দিন, সরোয়ার মফিজ, মাসুদ আলম, কামরুল ইসলাম, জানে আলম, স্বেচ্ছাসেবক দলনেতা নুরুল ইসলাম বাবুল, ইউসুফ তালুকদার, জসীম উদ্দিন চৌধুরী, একরামুল মিয়া, মোঃ শামীম, জাশেদুল ইসলাম, আসাদ কাজল, ছাত্রদল নেতা ফোরকান চৌধুরী, এস.এম রাশেদুল আলম, রায়হান উদ্দিন, জিয়া উদ্দিন মিজান, এম.জি কিবরিয়া, একরামুল হক, ফরিদ উদ্দিন, মো: জাহেদ, আই.এইচ রবিন, মনির, সুজন, রকিব ইসলাম।