কাউন্টারে তালা, দামপাড়ায় ভাঙচুর
চট্টগ্রামে হানিফ পরিবহণের বাস চলাচল বন্ধ করে দিয়েছে ছাত্রলীগ

0
.

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী মোহাম্মদ হানিফের মালিকানাধীন পরিবহণ সংস্থা হানিফ পরিবহনকে অবাঞ্চিত ঘোষণা করে চট্টগ্রামে উক্ত পরিবহণের সকল বাস চলাচল বন্ধ এবং কাউন্টার গুলোতে তালা ঝুলিয়ে দিয়েছে ছাত্রলীগ।  এদিকে নগরীর দামপাড়া কাউন্টারে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে ছাত্রলীগের কর্মীরা।

আজ শনিবার (১৩ অক্টোবর) দুপুরে নগরীর বাকলিয়া থানার কর্ণফুলি ব্রীজ এলাকা এবং নগরীর দামপাড়া গরিবুল্লাহ শাহ মাজার এলাকায় হানিফ পরিবহণের কাউন্ডার বন্ধ করে দেয়া হয়েছে।

.

পাঠক ডট নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আবু সাদাত মো. সায়েম।

মো. সায়েম বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় হানিফ পরিবহনের মালিকের ফাঁসির রায় হয়েছে।  এছাড়া হানিফ পরিবহনের মালিকের বিরুদ্ধে চট্টগ্রামের ছেলে পায়েল হত্যার মামলা রয়েছে। এসব কারণে আমরা আজ দুপুরে কর্ণফুলি ব্রীজ এলাকা এবং দামপাড়া হানিফ পরিবহনের বাস কাউন্টার বন্ধ করে দিয়েছি। কক্সবাজারগামী বাস থেকে যাত্রীদের নামিয়ে দিয়েছি।  তবে দামপাড়া বাস কাউন্টার বন্ধ করতে বললে হানিফের ষ্টাফরা আমাদের কর্মীদের সাথে খারাপ ব্যবহার করে। এসময় সেখানে কিছু ভাঙচুরের ঘটনা ঘটেছে।

.

কর্ণফুলি ব্রীজ এলাকায় কাউন্টার বন্ধ করে দেয়ার ব্যাপারে জানতে চাইলে বাকলিয়া থানার ওসি প্রণব কুমার বলেন, কোন বাস কাউন্টার বন্ধের ব্যাপারে আমরা বলতে পারবো না।  আপনারা ছাত্রলীগ নেতাদের সাথে কথা বলেন।

জানতে চাইলে হানিফ পরিবহনের নগরীর দামপাড়া কাউন্টার নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, দুপুরে বেশ কয়েকজন যুবক এসে আমাদের কাউন্টার বন্ধ করে দেয়। এবং বাস চালাতে নিষেধ করে দেয়। পরে নিরাপত্তার অভাবে দুপুর ২টা থেকে বাস চলাচল বন্ধ রয়েছে।

এ কে খাঁন কাউন্টারের ইনচার্জ মো. মামুন বলেন, দামপাড়া কাউন্টারে ঝামেলা হওয়ার পর থেকে আমাদের একাউন্টার বন্ধ রাখা হয়েছে।  চট্টগ্রাম থেকে কোন বাস যাচ্ছে না।

 

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন