আমীর খসরুকে গ্রেফতারে জামায়াত শিবিরের নিন্দা : মুক্তি দাবী

0
.

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-এর স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরীকে জামিন না দিয়ে কারাগারে প্রেরণের প্রতিবাদ ও অবিলম্বে মুক্তির দাবী জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর আমীর জনাব মুহাম্মদ শাহজাহান এবং সেক্রেটারি জনাব নজরুল ইসলাম।

আজ রোববার (২১অক্টোবর) বিকেলে এক যৌথ বিবৃতিতে জামায়াত নেতৃবৃন্দ বলনে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে সরকার পরিকল্পিতভাবে ২০ দলীয় জোটের নেতৃবৃন্দকে অন্যায়ভাবে গ্রেফতার করছে। আমরা এই গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ ২০ দলীয় জোটের সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবী করছি।

শিবিরের বিবৃতিঃ

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরীর জামিন আবেদন নাকচ করে তাঁকে কারাগারে পাঠানোর ঘটনায় তীব্র নিন্দা ও নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর সভাপতি আহমেদ সাদমান সালেহ ও সেক্রেটারী আ স ম রায়হান।

বিবৃতিতে শিবির নেতৃবৃন্দ বলেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকার দেশে এখন প্রতিহিংসার আগুন নিয়ে জঘণ্য খেলায় মেতে উঠেছে। এই প্রতিহিংসার ছোবলে সরকার বিরোধী রাজনৈতিক দল, ভিন্নমত ও বিশ্বাসের মানুষদের পুড়ে চারখার করছে। আজ বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেপ্তারের মধ্য দিয়ে এহেন ন্যাক্কারজনক ঘটনার বহিঃপ্রকাশ ঘটাল আধিপত্যবাদের দোসররা। আসন্ন নির্বাচনকে ভোটারশূন্য করার জন্য সরকার নানা ফন্দি এঁটে দেশব্যাপী বিরোধী মতের নেতা-কর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা দায়ের ও গণগ্রেপ্তারের মহোৎসব চলছে।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন