আদালতে পুলিশের ওপর হামলার মামলায় গ্রেফতার শামীম-বক্কর

0
.

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী জামিন বাতিল হওয়ার পর চট্টগ্রাম আদালত ভবনে পুলিশের উপর কথিত হামলার ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে মাহাবু‌বের রহমান শামীম ও আবুল হা‌শেম বক্করকে।

এর আগে আজ সোমবার দুপুর দেড়টার দিকে নগরীর জিই‌সির মোড় হো‌টেল মে‌রি‌ডিয়ান এর সাম‌নে থে‌কে ডি‌বি পু‌লিশ পরিচয়ে বিএন‌পি কেন্দ্রীয় ক‌মি‌টির সংগঠ‌নিক সম্পাদক মাহাবু‌বের রহমান শামীম ও চট্টগ্রাম মহানগর বিএন‌পির সাধারণ সম্পাদক আবুল হা‌শেম বক্করকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ করেছিলেন বিএনপি নেতারা।

বিএনপি দুই নেতাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সিএমপির গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর) মেহেদি হাসান বলেন, আজ দুপুরে জিইসির মোড়ের একটি হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

তিনি জানান গতকাল রবিবার (২১ অক্টোবর) চট্টগ্রাম আদালত চত্বরে পুলিশের উপর ‘হামলার’ ঘটনায় দায়ের হওয়া মামলায় বিএনপি নেতা মাহাবুবের রহমান শামীম ও আবুল হাশেম বক্করকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য গতকাল রবিবার দুপুরে আদালতে বিএনপি পন্থি আইনজীবিরা আমীর খসরুর জামিন বাতিল করা হলে বিক্ষোভ প্রদর্শন করে। এবং পুলিশের সাথে বাকবিতণ্ডায় লিপ্ত হয়।

এ ঘটনায় পুলিশের উপর হামলা এবং কোতেতায়ালী ওসির পোষাক ধরে টানা হেছড়ার অভিযোগে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইদ্রিস বাদী হয়ে ডা. শাহাদাত হোসেনসহ দেড়শ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

*বিএনপির দুই শীর্ষ নেতা শামীম ও বক্করকে ডিবি পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ

 

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন