ফটিকছড়ির ইউএনও দীপক কুমারকে স্ট্যান্ড রিলিজ!

0
.

ফটিকছড়ির উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দীপক কুমার রায়কে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। তবে কি কারণে হঠাৎ তাঁকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে এবিষয়ে বিস্তারিত কোন তথ্য জানা যায়নি।

তবে বর্তমান সরকার দলীয় একটি সুত্র জানায়, গত ১৬ অক্টোবর ফটিকছড়িতে সাংসদ নজিবুল বশর মাইজভান্ডারীর উন্নয়ন প্রকল্প উদ্বোধনী অনুষ্ঠানের শোভা যাত্রায় আওয়ামীলীগের একাংশের বাধা এবং পরের দিন ১৭ অক্টোবর উপজেলা সমন্বয় সভায় সাংসদ ভান্ডারীর প্রতিপক্ষ গ্রুপকে অবস্থান নেয়ার সম্মতি দেয়ায় ক্ষিপ্ত হয়ে এমপি তাকে স্ট্যাণ্ড রিলিজ করিয়েছেন।

তাঁকে ফটিকছড়ি থেকে কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায় যোগদানের জন্য স্থানীয় সরকার মন্ত্রনালয়ের এক আদেশে বলা হয়েছে। তাঁর স্ট্যান্ড রিলিজ সংক্রান্ত একটি চিঠি উপজেলা কার্যালয়ে এসেছে বলে উপজেলার প্রশাসনের একটি সুত্র
জানায়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রধান সহকারী স্মরন বড়ুয়ার সাথে যোগাযোগ করা হলে বিষয়টি তিনি শুনেছেন বলে জানালেও তবে কোন চিঠি তার হাতে পৌছেনি বলে মন্তব্য করেন ।

এদিকে জেলা প্রশাসকের স্টাফ অফিসার তৌহিদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন ফটিকছড়ির ইউএনওকে কুতুবদিয়ায় বদলি করা হয়েছে। তবে তিনি বলেন এটি মন্ত্রনালয়ের প্রাত্যহিক স্বাভাবিক বদলি প্রক্রিয়া । স্ট্যান্ড রিলিজের

বিষয়টি তিনি অনেকটা কৌশলে এড়িয়ে যান। উল্লেখ্য ২০১৭ সালের ১৩ জানুয়ারী দীপক কুমার রায় ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছিলেন।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন