বিএনপি নেতা শামীম ও বক্কর এক দিনের রিমাণ্ডে

0
.

নগরীর জিইসি মেরিডিয়ান হোটেলের নীচ থেকে ডিবি পুলিশ কর্তৃক গ্রেফতার হওয়া বিএন‌পির কেন্দ্রীয় ক‌মি‌টির সাংগঠ‌নিক সম্পাদক মাহবু‌বে রহমান শা‌মিম ও চট্টগ্রাম মহানগর বিএন‌পির সাধারণ সম্পাদক আবুল হা‌শেম বক্কর’‌কে একদিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ম‌হিউ‌দ্দিন মুরা‌দের আদালতে পুলিশ তাদের হা‌জির করে ৭দিন রিমাণ্ড চাইলে আদালত শুনানি শেষে তাদের একদিন করে রিমাণ্ডের আদেশ দেন।

এই দুই বিএনপি নেতাকে গতকাল গ্রেফতারের পর সোমবার আদালত ভবনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদের জামিন বাতিলের পর আইনজীবিদের সাথে পুলিশের বাকবিতণ্ডতার ঘটনায় কো‌তোয়ালী থানায় পুলিশের ওপর হামলার অভিযোগে দা‌য়েরকৃত হামলায় গ্রেফতার গ্রেফতার দেখায়।

পাঠকডট নিউজকে রিমাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন আসামী পক্ষের আইনজীবি এ্যাডভোকেট আবদুস সাত্তার।

আবুল হাশেম বক্করের একান্ত সহকারি শহীদ ইকবাল জানান, কোতোয়ালী থানায় দায়ের করা গায়েবী মামলায় একদিনের রিমান্ড দিয়েছে আদালত। আমাদের পক্ষের আইনজীবিরা জামিন আবেদন করেছিল কিন্তু আদালত তা নাকস করে দেয়।

আদালতে আসামী পক্ষের আইনজীবি ছিলেন, এ্যাডভোকেট আবদুস সাত্তার,এ্যাডভোকেট  নাজিম উদ্দিন, এ্যাডভোকেট মফিজুল হক ভূঁইয়া, এ্যাডভোকেট  সিরাজুল ইসলাম, এ্যাডভোকেট  নেজাম উদ্দিন, এ্যাডভোকেট মোহাম্মদ শাহীন।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন