সফিনা হোটেল থেকে মীরসরাই বিএনপি ও অঙ্গ সংগঠনের ১৪ নেতাকর্মী আটক

1
ফাইল ছবি।

চট্টগ্রাম মহানগরীর একটি হোটেল থেকে মীরসরাই উপজেলার বিএনপির  ও অঙ্গ সংগঠনের ১৩ নেতাকর্মীকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। আজ মঙ্গলবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে নগরীর রিয়াজুদ্দিন বাজার সংলগ্ন (আমতল) হোটেল সফিনা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য আউয়াল চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা জাসাসের সাধারণ সম্পাদক শাহীদুল ইসলাম চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মঞ্জুরুল হক বাহার, যুগ্ম আহবায়ক আব্দুর রহিম বাবলু যুবদল নেতা মাঈন উদ্দিন মনি, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক সদস্য মাছুম বিল্লাহ, বিএনপি নেতা নুরুননবী করিম বাবলু, ছাত্রদল নেতা শাওন,বাবলু, মীরসরাই পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক মহিউদ্দীন,জাফর আহমদ, আবুল কাশেম, মাহবুবল হক মালিক ও ছাত্রদল নেতা নাজিম উদ্দিন।

বিএনপি নেতারা বলেন, উত্তর জেলা জাসাসের সাধারণ সম্পাদক শাহীদুল ইসলাম চৌধুরী ঢাকায় থাকেন, তিনি চট্টগ্রামে এলে হোটেল সফিনায় উঠেন। হয়তো তিনি হোটেলে থাকায় নেতাকর্মীরা তার সাথে দেখা করতে গিয়েছিলেন।  পুলিশ কোন কারণ ছাড়াই হোটেল থেকে তাদের আটক করেছে।

সিএমপির কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন আটকের বিষয়টি নিশ্চিত করলেও বিস্তারিত বলতে পারেন নি। তিনি জানান, আটকৃেতদের নাম পরিচয় এবং তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

ওসি (তদন্ত) কামরুজ্জামান বলেন, গোপন খবরের ভিক্তিতে রাতে সফিনা হোটেলে পুলিশ অভিযান চালিয়ে কয়েকজনকে আটক করা হয়েছে। তাদের বিষয়ে যাচাই বাছাই চলছে।  যাতে কোন নীরিহ সাধারণ মানুষ হয়রানী না হয়। সেজন্য নিশ্চিত হয়ে বিস্তারিত বলতে পারবো।

প্রথম মন্তব্য

একটি মন্তব্য দিন