ঐক্যফ্রন্টের ৭ দফা নির্বাচন বানচালের চক্রান্ত: ওবায়দুল কাদের

0
.

ঐক্যফ্রন্টের সাত দফা হচ্ছে আগামী সংসদ নির্বাচন বানচালের সাত চক্রান্ত। ওই নেতারা তাই আজ এক হয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বুধবার (২৪ অক্টোবর) দুপুরে টঙ্গী সরকারি কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী গণসংযোগ ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, তাদের নেতা কামাল হোসেন আছেন মঞ্চে আর পেছনে আছেন তারেক রহমান। ১/১১ এর কুশীলবদের নেতৃত্ব জনগণ কি মেনে নিতে পারে।

ব্যারিস্টার মইনুল হোসেনের গ্রেপ্তার প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, মইনুলকে ঐক্যফ্রন্টের নেতা হিসেবে নয়, তাকে গ্রেপ্তার করা হয়েছে অপরাধী হিসেবে। বিএনপি আজ মাইনাস-২ এর নেতার সঙ্গে হাত মিলিয়েছে, তার মুক্তি দাবি করছে। সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন আজ নষ্ট রাজনীতির প্রবর্তক-প্রচারক বিএনপির সঙ্গে হাত মিলিয়েছেন।

পথসভায় আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পররাষ্ট্র মন্ত্রী দীপু মনি, গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি মো. আখতারুজ্জামান প্রমূখ।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন