গাজীপুরে শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

0
.

গাজীপুরের শ্রীপুর পৌর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেনকে (২৬) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার সকাল ১০টায় কড়ইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহতের চাচা শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান জানান, ফারুক কেওয়া পশ্চিম খণ্ড এলাকার সিগারেটের বিক্রয় প্রতিনিধির গুদামে শ্রমিকের কাজ করতো। আজ সকাল সাড়ে ৯টায় ফারুক কারখানার উদ্দেশে বাসা থেকে বের হয়। পরে স্থানীয় সুমন, বাবুল ও তার ৮/১০ জন সহযোগী মাওনা-বারতোপা সড়কের মসজিদ মোড়ে ফারুককে পথরোধ করে। এসময় তাদের কয়েকজন তাকে জোরকরে পিকআপে উঠিয়ে কড়ইতলা বাজারে নিয়ে জনসমুক্ষে লোহার রড, চাপাতি, দা ও ছুরি দিয়ে কুপিয়ে শরীর থেকে দু’হাত বিচ্ছিন্ন করে ফেলে।

খবর পেয়ে নিহতের স্বজনেরা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাসনিয়া মাসনাজ জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ফারুকের মৃত্যু হয়েছে।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম বলেন, ঘটনাস্থলে দু’জন উপ-পরিদর্শককে (এসআই) পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।’

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন