অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বেগম জিয়ার জন্মদিনে চট্টগ্রাম বিএনপি’র দোয়া মাহফিল

4
????????????????????????????????????
বেগম খালেদা জিয়ার ৭২ তম জম্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে চট্টগ্রাম মহানগর বিএনপি।

চট্টগ্রামে দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেছে চট্টগ্রাম মহানগর বিএনপি। সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭২ তম জম্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। গতকাল সোমবার জোহরের নামাজের পর নগরীর নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় সংলগ্ন মসজিদে অনুষ্ঠিত হয় মিলাদ ও দোয়া মাহফিল।

এসময় চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, আজ ১৫ আগষ্ট বেগম খালেদা জিয়ার জম্মদিন হলেও আমরা তা উদযাপন করছিনা। কেন্দ্র থেকে এ ব্যাপারে বিধি নিষেধ থাকায় জম্মদিন পালনের কর্মসুচী স্থগিত করা হয়।

তিনি বলেন বিএনপি চেয়ারপার্সনের জম্মদিন উপলক্ষে নগর বিএনপি’র পক্ষ থেকে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল শেষে দুস্থদের মাঝে খাবার বিতরনের কর্মসুচী গ্রহন করা হয়।

????????????????????????????????????
বেগম খালেদা জিয়ার ৭২ তম জম্মদিন উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন চট্টগ্রাম মহানগর বিএনপির নেতারা।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, বিএনপি নেতা এস.এম সাইফুল আলম, মো. আলী, ইসকান্দর মির্জা, আর.ইউ চৌধুরী শাহীন, অধ্যাপক নুরুল আলম রাজু, শাহ আলম, ইয়াছিন চৌধুরী লিটন, সৌরভ কোম্পানী, ইকবাল চৌধুরী, কমিশনার মাহবুবুল আলম, এড. মুফিজুল হক ভূইয়া, এড. কামরুল ইসলাম সাজ্জাত, বিএনপি নেতা শাহেদ বক্স, এ.কে.এম জাফরউল ইসলাম, হাজী নবাব খান, আকতার খান, হাজী মো. তৈয়ব, ছাত্রদল নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন কামরুল ইসলাম, গাজী মো. সিরাজউল্লাহ, বেলায়েত হোসেন বুলু, এইস.এম রাশেদ খান, বিএনপি নেতা আলাউদ্দিন আলী নূর, জাহেদুল হাসান, সৈয়দ আহমদ, হাশেম সওদাগর, শাহ আলম, শওকত আজম খাজা, শিহাব উদ্দিন মুবিন, আবদুল নবী প্রিন্স, এ.কে. এম পিয়ারু, মাহবুবুল রানা, শফিক আহমদ, তৌহিদুস সালাম নিশাত, হাবিবুর রহমান চৌধুরী, আলহাজ্ব জাকির হোসেন, আবু বশর, আবদুল আল ছগির, খোরশেদ আলম, হাজী আবদুল জলিল, মুসা আলম, আবদুল হালিম স্বপন, ছাত্রদল নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন জসীম উদ্দিন চৌধুরী, জিয়া রহমান জিয়া, আলী মর্তুজা খান, সাদেকুর রহমান রিপন, আবদুল কাদের জসীম, এমদাদুল হক বাদ্শা, মো. ইকবাল হোসেন, ছাত্রদল নেতা আলা উদ্দিন সুমন, বশিউর ইসলাম পলাশ, তৌহিদুল ইসলাম রাসেল, আবু মুসা, শহীদুল ইসলাম, মো. এরশাদ, মো. রফিক উদ্দিন, ইদ্রিস আলম, আমিনুল ইসলাম সাজু, দিদারুল ইসলাম দিদার, মো. সেলিম, চট্টগ্রাম কলেজ ছাত্রদল নেতা আবু বক্কর, সালাউদ্দিন শাহেদ, মো. নওশাদ, হাজী ইদ্রিস প্রমুখ।

৪ মন্তব্য
  1. Iqbal Hossain Manik বলেছেন

    দোয়া মাহফিল বেগম জিয়ার জন্য নাকি———-

  2. AK Azad বলেছেন

    আমিন

  3. Saifur Rahman Saif বলেছেন

    দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার জন্য এবং গণতন্ত্রের পূর্ণ উদ্ধারের জন্য সবাইকে বাংলাদেশ জাতীয়বাদি দল (BNP) র পতাকা তলে ঐক্য বদ্ধ হওয়ার আহব্বান জানাচ্ছি।

  4. Md Mohasin বলেছেন

    জার জনমের ঠিক নাই তার আবার জনম দিন হা হা হা হা