বোয়ালখালীতে যুবলীগ নেতার অফিসে হামলা, বিস্ফোরক আইনে মামলা

0
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ 
চট্টগ্রামের বোয়ালখালীতে শাকপুরা ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. নাছেরের কার্যালয়ে হামলার ঘটনায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।

২৪ অক্টোবর বুধবার রাতে অজ্ঞাত ৭০-৮০জনকে আসামী করে বোয়ালখালী থানায় এ মামলা দায়ের করেন বায়োজিদ এন্টারপ্রাইজের কর্মচারী মো. আনোয়ার হোসেন।

মামলার এজাহারে বলা হয়, অজ্ঞাত নামীয় আসামীরা ২৩ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে শাকপুরা চৌমুহনী বাজারের মসজিদ মার্কেটের বায়েজিদ এন্টারপ্রাইজ নামের শাকপুরা ইউনিয়ন যুবলীগের অফিসের আসবাবপত্র ভাঙচুর করে চলে যায়।

এরপর রাত সোয়া ২টার সময় আবারো ৭০-৮০ জন ব্যক্তি অফিসের সামনে এসে আরাকান সড়কে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছুলে আসামীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি অবিস্ফোরিত ককটেল, ৪টি বাঁশের ও ৩টি কাঠের লাঠি উদ্ধার করেন।

এ ব্যাপারে শাকপুরা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. নাছের বলেন, একটি মহল পরিকল্পিতভাবে হামলা চালিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করেছে। তবে কারা, কি উদ্দেশ্যে এ হামলার করেছে তা নিশ্চিত করতে পারেননি তিনি।

এ ঘটনার জের ধরে ২৫ অক্টোবর বৃহস্পতিবার সকাল সাড়ে এগারটার দিকে হাজি নুরুল হক ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মো.রাসেল (১৮)কে মারধর করে আহত করেছেন দুর্বত্তরা। এ ঘটনায়ও পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

মো. রাসেল জানান, শাকপুরার একটি ভাঙারির দোকানে পুরোনো মালামাল ভাগবাটোয়ারা নিয়ে দু’পক্ষের মধ্যে ঝগড়া হয়েছিলো ২৩অক্টোবর। এ নিয়ে একপক্ষ মো. নাছেরের অফিসে বিচার দিতে গেলে হাতাহাতির ঘটনা ঘটে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.সাইরুল ইসলাম বলেন, হামলার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ঘটনার মূল রহস্য তদন্ত করে দেখা হচ্ছে। ফলে তাৎক্ষনিকভাবে কিছু বলা যাচ্ছে না।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন