জামায়াতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আহসান উল্লাহ গ্রেফতার

0
অধ্যাপক আহসান উল্লাহ। ফাইল ছবি।

জামায়াতে ইসলামীর জামায়াতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগরের সাবেক নায়েবে আমীর অধ্যাপক আহসান উল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর বাকলিয়া থানার রসূলবাগ আবাসিক এলাকার বাসা থেকে বাকলিয়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যায় বলে দাবী করেন অধ্যাপক আহসান উল্লাহর পরিবার।

তবে বাকলিয়া থানার ওসি প্রণব কুমার রাত সাড়ে ১২টায় অভিযান চলছে জানিয়ে পাঠক ডট নিউজকে বলেন,এখনো কাউকে আটক করা হয়নি। অভিযান শেষ হলে বিস্তারিত জানাতে পারবো।

এদিকে আধ্যাপক আহসান উল্লাহর ছেলে মাহমুদ জানান, রাত ১০টার দিকে বাকলিয়া থানার ওসি প্রণবের নেতৃত্বে ২০/২৫ জনের পুলিশের একটি দল রসুলবাগ বাইতুল মামুর মসজিদ সংলগ্ন আমাদের বাসায় আসে। তারা দরজা খুলতে বলে।  আমি বাইরে থাকায় আমার রুমের চাবি আমার কাছে ছিল। তাই পরিবারে কেউ সে রুম খুলতে পারছিল না।  কিন্তু পুলিশ আমার আসার অপেক্ষা না করে লাথি মেরে দরজা ভেঙ্গে ফেলে। এবং ঘরে ভাঙচুর করে।

জানাগেছে, আধ্যাপক আহসান উল্লাহর বিরুদ্ধে ৪০ থেকে ৪২টি রাজনৈতিক মামলা ছিল। এর মধ্যে ২০টির মত মামলা ইতোমধ্যে নিস্পতি হয়ে গেছে বলে দাবী করে তাঁর পরিবার।  বাকী মামলাগুলোতে জামিন নিয়ে তিনি নিয়মিত আদালতে হাজিরা দিয়ে আসছেন।

ছেলে মাহমুদের দাবী তাঁর বাবার নামে নতুন কোন মামলা না থাকার পরও পুলিশ তাঁকে আটক করে নিয়ে গেছে।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন