নগদ ৪৪ লাখ, ফেনসিডিল ও ৩ কোটি টাকার চেকসহ চট্টগ্রামের জেলার গ্রেফতার

5
.

বিপুল পরিমাণ নগদ টাকা ফেনসিডিল ও ৩ কোটি টাকার চেক সহ রেল পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন চট্টগ্রাম জেলা কারাগারের জেলার (কারা তত্বাবধায়ক) মোঃ সোহেল রানা বিশ্বাস

আজ শুক্রবার বিকালে কিশোরগঞ্জের ভৈরব রেল স্টেশনে বিজয় ট্রেন থেকে জিআরপি পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।

ভৈরব জিআরপি (রেল পুলিশ) ওসি আব্দুল মজিদ পাঠক ডট নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিক্তিতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বিজয় এক্সপ্রেস ট্রেনে থেকে গ্রেফতার করা হয়েছে।

তিনি জানান, জেলার সোহেল রানা বিশ্বাসের কাছ থেকে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নেওয়া ১ কোটি ৩০ লাখ টাকার চেক (যা ২৮ অক্টোবরের তারিখ লেখা) ও তার স্ত্রীর নামে ২ কোটি ৫০ লাখ টাকার এফডিআর সংক্রান্ত নথি ও ১২টি ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি জানান, অবৈধভাবে আয় করা এসব অর্থ নিয়ে তিনি চট্টগ্রাম থেকে নিজের গ্রামের বাড়ি যাচ্ছিলেন।

5 মন্তব্য

  1. chakrir jony osohay hoye gure. chakri power pore tara jeno sarkarer o boss.sob doroner loker shathe karone okarone beadopi kore.sarker ki agulo dekhena?jar birrude riport thakbe instant take bad din.Are bhai oto samanno akjon manus.sudu o keno daitee niojito thaka jader bapare samanoo tuku riport ase kono notice sara e dader bad dewa uchit.and punished kara uchit.ta-hole deshe madok thakbena.survovumtto ki ata sobayke jante hobe.ora keu na ora sarkarer ba jonogoner chakor.

  2. মন্তব্য লিখুনঃকারাগারের ২৫টাকার আলু ১২০টাকা কয়েদীদের জন্য বরাদ্দ গরুর মাংস তাদেরকে না দিয়ে বিক্রি করে ১৫০০টাকায় আর সে টাকা দিয়ে মজা মারার সাজা। কথায় আছে পাপ বাপকে ও ছাড়ে না

একটি মন্তব্য দিন