সীতাকুণ্ডে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটির পুরস্কার বিতরণ সম্পন্ন

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

সীতাকুণ্ডের সামাজিক ও স্বেচ্ছসেবী সংগঠন স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি এবং স্বপ্নীল ব্লাড ব্যাংক কর্তৃক উপজেলার বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহণে কুইজ ও চিত্রাংকন প্রতিযোগীদের সনদ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৬ অক্টোবর) বিকাল ৩ টায় উপজেলার ঐতিহ্যবাহী শীতলপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

রোটারি ক্লাব অব চিটাগং এর সভাপতি রোটারিয়ান সাব্বির চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত পুরস্কার ও সনদ বিতরণী অনুষ্ঠানের উদ্ভোধন করেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট রাজনীতিবিধ আ.ম.ম দিলশাদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্যুরিষ্ট পুলিশের এডিশনাল ডিআইজি রোটারিয়ান মুহাম্মদ মুসলিম। স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটির সাধারণ সম্পাদক এম.এ রহিম পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম সভাপতি লায়ন গিয়াস উদ্দীন, সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসি, শীতলপুর উচ্চ বিদ্যালয় সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ মাষ্টার জাকির হোসেন, কুমিরা বালিকা স্কুল এন্ড কলেজের অধ্যাপক নাছির উদ্দিন, লতিফা সিদ্দিকী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লোকমান হোসেন, লায়ন ক্লাব অব লির্বাটি চিটাগং এর লায়ন কাজী আলী আকবর জাসেদ, সংগঠনের সভাপতি মোহাম্মদ সোহেল। কুইজ ও চিত্রাংকন প্রতিযোগীতায় উপজেলার ২৬ টি স্কুল ও মাদ্রাসার ১২৭ জন শিক্ষার্থীর হাতে সনদ, ক্রেস্ট ও প্রাইজবন্ড তুলে দেওয়া হয়।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন