দিল্লিতে রাহুল গান্ধিসহ কংগ্রেস নেতাকর্মী আটক

0
.

ভারতের দিল্লিতে সিবিআই-এর প্রধান কার্যালয়ের সামনে একটি প্রতিবাদী বিক্ষোভ থেকে বিরোধী দল কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধীকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৬ অক্টোবর) এই প্রতিবাদী বিক্ষোভ চলাকালীন সময় সেখান থেকে রাহুল গান্ধীসহ বিরোধী দলের অনেক প্রবীণ নেতাকর্মী আটক হয়।

এনডিটিভির প্রতিবেদন থেকে জানা যায়, মোদি প্রশাসন দিল্লির ক্রাইম ব্যুরো অফ ইনভেস্টিগেশন বা সিবিআইকে সরকারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তদন্তে বাধা দিচ্ছে বলেই এই প্রতিবাদ মিছিলের আয়োজন করেছে বিরোধী দলগুলো।

সিবিআই প্রধান অলোক বর্মার অপসারণের প্রতিবাদে সকালে রাহুল গান্ধীর নেতৃত্বে কংগ্রেস মিছিল বের করে। মিছিলটি দফতর থেকে প্রায় ৫০০ মিটার দূরে থাকাকালীন পুলিশ তা আটকে দেয়। এর পর নেতা কর্মীরা সামনে এগুতে চেষ্টা করলে পুলিশের সাথে সংঘর্ষ হয়।

পরে লোধি রোড থানায় গিয়ে প্রতীকী গ্রেফতার বরণ করেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তার সাথে একি কাজ করেন অশোক গেহলট, প্রমোদ তিওয়ারি, আহমেদ প্যাটেলের মতো প্রবীণ নেতারাও।

উল্লেখ্য, এদিন গোটা দেশেই কংগ্রেস কর্মীরা সিবিআই দফতরের বাইরে বিক্ষোভ দেখান। তবে রাহুল গান্ধীর যোগদানে দিল্লির কংগ্রেসের কর্মীরা আরও উজ্জীবিত হয়ে যায়।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন