চট্টগ্রামে ড. কামালসহ ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ, মঞ্চ প্রস্তুত, নেতাকর্মীরা আসছে সমাবেশস্থলে

0
.

আজ চট্টগ্রামের জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ। এই সমাবেশকে ঘিরে ব্যাপক উৎসহা উদ্দিপনা তৈরী হয়েছে বিএনপি নেতা কর্মীদের মধ্যে। সকাল থেকেই মিছিল নিয়ে নহরীর বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা সমাবেশস্থল নুর আহমেদ সড়কে আসতে শুরু করেছে।

ইতোমধ্যে চট্টগ্রামে এসে পৌঁছেছে ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। তারা নগরীর একটি অভিজাত হোটেলে অবস্থান করছেন। সেখান থেকে তারা হযরত শাহআমনত মাজার জিয়ারত শেষে সমাবেশে যোগ দেয়ার কথা রয়েছে।

ঐক্যফ্রন্ট সুত্রে জানাগেছে, গতকাল শুক্রবার রাতভর ৫জন শ্রমিক মঞ্চ তৈরীর কাজ করেন। রাতে নগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত ও সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ানসহ ঐক্যফ্রন্টের নেতারা কয়েকবার সমাবেশ স্থলে এসে মঞ্চ তৈরীর কাজ পরিদর্শন করেন। শনিবার সকাল সাড়ে ১০টায় সমাবেশস্থলে আসা বিএনপি কর্মী আবদুল আজিজ পাঠক ডট নিউজকে জানান, তিনি পতেঙ্গা থেকে সকাল ৯টায় এখানে এসেছেন। দুপুরে আসতে পথে পথে বাঁধা দিতে পারেন আওয়ামী লীগ তাই তিনি সকালের নাস্তা করেই চলে এসেছেন।

.

নগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান পাঠক ডট নিউজকে বলেন, আমাদের সমাবেশের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আজকের সমাবেশে প্রায় লক্ষাধিক লোকের উপস্থিতি হবে। কেন্দ্রীয় নেতারা চট্টগ্রামে এসে পৌছেছেন।

নগর বিএনপির সহ দপ্তর সম্পাদক ইদ্রিস আলী পাঠক ডট নিউজকে বলেন, আমরা নগরীর কয়েকটি হোটেলে নেতারা থাকার জন্য বুকিং দিয়েছিলাম। কিন্তু পুলিশের চাপে হোটেল কর্তৃপক্ষ সেই সব বুকিং বাতিল করেছে। এখন নেতারা অন্য জায়গায় অবস্থান করছেন।

এদিকে ঐক্যফ্রন্টের সমাবেশকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে প্রশাসন। ভোর থেকে পুলিশের একাধিক টিম নূরআহমদ সড়ক, কাজীর দেউড়ি এলকায় অবস্থান করছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো মহসীন জানান, সমাবেশ থেকে যাতে কোন ধরণের বিশৃঙ্খলা ও নাশকতা করতে না পারে সে জন্যই পুলিশী নিরাপত্তা জোরদার করা হয়েছে।

 

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন