সমাবেশের খন্ডচিত্র
চট্টগ্রামে ঐক্যফ্রন্টের সমাবেশে লোকে লোকারণ্য

0
মঞ্চে আছেন ড. কামালসহ জাতীয় নেতারা।

বেলা দেড়টায় কোরআন তেলোয়াত ও গীতাপাঠর মধ্য দিয়ে চট্টগ্রামে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ আনুষ্ঠানিক শুরু হয়েছে।  সমাবেশে স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখছেন।  ইতোমধ্যে হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষের উপস্থিতিতে লোকে লোকারণ্য হয়ে উঠেছে কাজীর দেউড়ি নূর আহমদ সড়ক।

.

মানুষের ভীড়ে এ সড়কের একপাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। নাসিমন ভবনের সামনে থেকে কাজীর দেউড়ি পর্যন্ত অবস্থান নিয়েছে নেতাকর্মীরা।

এই সমাবেশকে ঘিরে ব্যাপক উৎসহা উদ্দিপনা তৈরী হয়েছে বিএনপি নেতা কর্মীদের মধ্যে। সকাল থেকেই মিছিল নিয়ে নগরীর বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা সমাবেশস্থল নুর আহমেদ সড়কে অবস্থান নেয়।

.

সকালে চট্টগ্রামে এসে পৌঁছেছে ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।  হোটেলে তারা হযরত শাহআমনত মাজার জিয়ারত শেষে সমাবেশে যোগ দেয়ার উদ্দেশ্যে রওনা হয়েছে।

.

এদিকে ঐক্যফ্রন্টের সমাবেশকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে প্রশাসন। ভোর থেকে পুলিশের একাধিক টিম নূরআহমদ সড়ক, কাজীর দেউড়ি এলকায় অবস্থান করছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো মহসীন জানান, সমাবেশ থেকে যাতে কোন ধরণের বিশৃঙ্খলা ও নাশকতা করতে না পারে সে জন্যই পুলিশী নিরাপত্তা জোরদার করা হয়েছে।

.
যে কোন ধরণের বিশৃঙ্খলা ঠেকাতে প্রস্তুত রাখা হয়েছে পুলিশের জল কামান।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন