মিরসরাইয়ে ঝর্ণায় ডুবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

3
mirsarai university student pic
নিহত সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র অনিমেষ দে (২৭) ।

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামে মিরসরাই উপজেলার খৈয়াছড়া পাহাড়ি এলাকার নাপিত্তাছড়া ঝর্ণা থেকে পড়ে অনিমেষ দে (২৭) নামে এক বিশ্ববিদ্যায়ল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার (১৫ আগষ্ট) বিকাল সাড়ে ৫ টার দিকে ওই যুবক ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের নয়দুয়ারিয়া নাপিত্তা ছড়া ঝরণায় পড়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর রাত ৮ টার দিকে মিরসরাই ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের কর্মীরা তার লাশ উদ্ধার করে।
নিহত অনিমেষ দে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নিরঞ্জন দের পুত্র।

maxresdefault
মীরসরাইয়ে খৈয়াছড়া ঝর্ণা।

অনিমেষ দে’র বন্ধু তানভীর আলম জানান, তারা তিন বন্ধু চট্টগ্রামের অক্সিজেন এলাকা থেকে নয়দুয়ারিয়া এলাকায় নাপিত্তাছড়া পাহাড়ি ঝর্ণা দেখতে আসেন। পাহাড়ের ওপর থেকে নামার সময় পা পিছলে অনিমেষ দে পড়ে যায়। এরপর তাকে আর অনেক খোঁজ খুজিরপরও পাওয়া যায় নি। পরে স্থানীয় লোকজন মিরসরাই ফায়ার সার্ভিসে খবর দিয়ে তারা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায়।

মিরসরাই ফায়ার সার্ভিসের টিম লিডার শফিফুল ইসলাম ঘটনাস্থল থেকে জানান, চট্টগ্রাম থেকে আসা ডুবুরি দলের সমন্বয়ে উদ্ধার তৎপরতা শুরু করার পর রাত ৮ টার সময় নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করা হয়।

মিরসরাই থানার ওসি ইমতিয়াজ ভূঁইয়া জানান, অনিমেষ দে সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয় থেকে তৈল ও খনিজ সম্পদ প্রকৌশল বিভাগ থেকে সদ্য স্মাতক উত্তীর্ণ হয়েছে।

মিরসরাই থানার উপ-পরিদর্শক সফিকুল ইসলাম পিপিএম জানান, লাশটি বর্তমানে থানায় নিয়ে আসা হয়েছে। তার স্বজনদের খবর দেয়া হয়েছে।