“কিভাবে ক্ষমতা থেকে নামাতে হয় সে প্রক্রিয়া জনতার জানা আছে”-মান্না

0
.

নাগরিক এক্যের আহবায়ক মাহমুদুর রহনান মান্না প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেছেন-তুমি যাও, গদি ছাড়, ভোট দাও, নাহলে কিভাবে ক্ষমতা থেকে নামাতে হয় সে প্রক্রিয়া জনতার জানা আছে।

তিনি আজ শনিবার বিকালে চট্টগ্রামের নূর আহমদ সড়কের নাসিমন ভবনের সামনে নিরপেক্ষ জাতীয় সংসদ নির্বাচনের দাবীতে জাতীয় ঐক্যফ্রন্ট চট্টগ্রাম আয়োজিত বিশাল সমাবেশে এ কথা বলেন।

তিনি বলেন, ৭ দফা মানতে হবে। আওয়ামীলীগের অধীনে নির্বাচন মনবোনা, সকলে ঐক্যবদ্ধভাবে এ সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করতে হবে।

তিনি বলেন, আমাদের সকলের লক্ষ্য একটা, এ জালিম সরকারকে ক্ষমতা থেকে পতন ঘটানো। ঐক্য আছে এবং থাকবে,সরকারের পক্ষ থেকে ঐক্যফ্রন্টের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। এ অপপ্রচারে বিভ্রান্ত হওয়া যাবেনা। তিনি বলেন আমরা ৭ দফার জন্য লড়াই করছি ভোটের দিনও সে রকম লড়াই করতে হবে। আগামী নির্বাচনে সবাইকে রাজপথে বের হতে হবে। তাহলে বিজয় সুনিশ্চিত।

সমাবেশে প্রধান অথিতি ছিলেন, গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের উদ্যোক্তা ড. কামাল হোসেন। বিশেষ অথিতি ছিলেন,প্রধান বক্তা হিসেবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এবং সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবেদিন ফারুক, সমাবেশে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ডঃ খন্দকার মোশারফ হোসেন, ব্যারিষ্টার মওদুদ আহেম্মদ, গন ফোরামের সদস্য সচিব মোস্তাফা মহসিন মন্টু, গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক ডাঃ জাফরুল্লাহ চৌধুরী, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আবদুল মঈন খান, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোঃ মনছুর, কল্যান পার্টি চেয়ারম্যান জেনারেল সৈয়দ মোঃ ইব্রাহিম, গণ ফোরামের নির্বাহী সভাপতি এড সুব্রত চৌ, জেএসডি সাধারন সম্পাদক আবদুল মালেক রতন, নাগরিক ঐক্য সদস্য সচিব মোস্তাফা আমিন, এলডিপি মহাসচিব ডঃ রেদোয়ান আহম্মেদ, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, মোঃ শাজহাজান, মীর মোঃ নাছির উদ্দীন, তানিয়া রব।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন