মঙ্গলবার ভিডিও কনফারেন্সে চট্টগ্রাম প্রেস ক্লাবের ‘বঙ্গবন্ধু হল’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

0
.

চট্টগ্রাম প্রেস ক্লাবে নবনির্মিত ‘বঙ্গবন্ধু হল’ আগামী মঙ্গলবার (৩০ অক্টোবর) উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে নির্মিত ‘বঙ্গবন্ধু হল’টি সর্বাধুনিক সুবিধাসম্বলিত। এ হলটি মঙ্গলবার সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা গণভবন থেকে এ হলের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বলে জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

ঐদিন সকালে চট্টগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে হতে যাওয়া ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হল ছাড়াও চট্টগ্রামের একাধিক উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে জেলা প্রশাসক ইলিয়াস হোসেন জানিয়েছেন।

এদিন চট্টগ্রাম প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্যরা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ উদ্বোধনী অনুষ্ঠানে এবং ক্লাবের সকল সদস্য-সদস্যাবৃন্দ ‘বঙ্গবন্ধু হল’ এ উপস্থিত থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ উদ্বোধনী অনুষ্ঠান প্রত্যক্ষ করবেন।

নগরীর জামাল খানে অবস্থিত প্রেস ক্লাব ভবনের নবম তলায় নির্মাণ করা হয়েছে অত্যাধুনিক বঙ্গবন্ধু হল। উক্ত অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার ও সাধারণ সম্পাদক শুকলাল দাশ এক বিবৃতিতে অনুরোধ জানয়েছেন।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন