অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চবির ‘ডি’ ইউনিটের ফলাফল প্রকাশঃ পাসের হার ২১ শতাংশ

0
.

চবি প্রতিনিধিঃ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের কলা ও মানববিদ্যা, ব্যবসায়, সমাজবিজ্ঞান এবং আইন অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এ বছর ‘ডি’ ইউনিটে পাশের হার ২১ শতাংশ।

আজ সোমবার (২৯ অক্টোবর) বিকাল সাড়ে তিনটার দিকে এ ফলাফল প্রকাশ করা হয়। বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার (একাডেমিক) এস এম আকবর হোসেন।

ঘোষিত ফলাফলে দেখা যায়, পরীক্ষায় অংশ নিয়েছিল ৩৮ হাজার ২৭৩ ভর্তিচ্ছু শিক্ষার্থী। এর মধ্যে পাস করেছেন ৭ হাজার ৯২৪ জন শিক্ষার্থী। ‘ডি’ ইউনিটের অধীনে আসন রয়েছে ১ হাজার ১৫৭ টি।

ডেপুটি রেজিস্টার(একাডেমিক) এস এম আকবর হোসেন জানান, পাসকৃত শিক্ষার্থীরা আগামী ৪ নভেম্বর হতে ৮ নভেম্বর পর্যন্ত ওয়েবসাইটে পছন্দ তালিকা পূরণ করতে পারবেন।ভর্তি প্রক্রিয়া সংক্রান্ত যে কোনো তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.cu.ac.bd) জানা যাবে।

পরীক্ষার বিস্তারিত ফলাফল এবং ভর্তি প্রক্রিয়া সম্পর্কে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (admission.cu.ac.bd) জানা যাবে। এছাড়া CU KHA লিখে রোল নম্বর লিখে ১৬৩২১ নম্বরে send করে ফিরতি SMS-এ ভর্তিচ্ছুরা ফল জানতে পারবে।