ঐক্যফ্রন্ট নেতাদের নিয়ে গণভবনে নৈশভোজ আ’লীগের

0
.

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে নৈশভোজের দাওয়াত পেয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। আজ সোমবার রাতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুকে ফোন করে সংলাপের বিষয়ে কথা বলেন।

এসময় ওবায়দুল কাদের মোস্তফা মহসিন মন্টুকে ফোন করে সংলাপের জন্য গণভবনে নৈশভোজের দাওয়াত দিয়েছেন। কিন্তু সংলাপ কবে হবে তা ঠিক হয়নি। আগামীকাল মঙ্গলবার বা পরশু বুধবারে সংলাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে আগামীকাল সংলাপের সময়ের বিষয়ে জাতীয় ঐক্যফ্রন্টকে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে।

মন্টু জানান, তাঁর কাছে ফোন করে ওবায়দুল কাদের জানতে চেয়েছেন, সংলাপে ঐক্যফ্রন্ট থেকে কতজন অংশ নিতে পারে। এ বিষয়ে মন্টু তাঁকে জানিয়েছেন, প্রায় ১৫-২০ সদস্যের একটি দল অংশ নিতে পারে।

গতকাল রোববার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী এবং সাধারণ সম্পাদক বরাবর দুটি চিঠি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। সে চিঠির পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ বিকেলে সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংলাপে বসতে রাজি আছেন। আওয়ামী লীগ থেকে প্রধানমন্ত্রী নিজেই এ সংলাপে নেতৃত্বে দেবেন। অন্যদিকে প্রধানমন্ত্রীর সাড়া দেওয়াকে স্বাগত জানিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন